মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৪:২১ অপরাহ্ন

নিজেকে প্রমাণের সুযোগ এসেছে : সারা

নিজেকে প্রমাণের সুযোগ এসেছে : সারা

অল নিউজ ডেস্ক :
কিছুদিন আগেই জানা গিয়েছিল শুটিং শুরু না হতেই বন্ধ হয়ে গেছে সারা আলী খানের ‘দ্য ইমর্টাল অশ্বত্থামা’ সিনেমা। তখন ভারতীয় গণমাধ্যমগুলো দাবি করেছিল বাজেট সমস্যার কারণে সিনেমাটি নির্মাণ করছেন না পরিচালক আদিত্য ধর। যদিও তিনি জানিয়েছিলেন বাতিল নয়, পেছানো হয়েছে সিনেমাটির শুটিং। তবে এবার সারা ভক্তদের জন্য খুশির খবর হলো শুরু হতে যাচ্ছে ভিকি কৌশল-সারা আলীর এই সাই-ফাই সিনেমাটি!

 

ভিকি-ক্যাটরিনার বিয়েতে অতিথিদের যত শর্ত!ভিকি-ক্যাটরিনার বিয়েতে অতিথিদের যত শর্ত!
জানা গেছে, আসছে বছরে ফ্লোরে গড়াবে সিনেমাটি। এরইমধ্যে নির্মাতা শিল্পী-কলাকুশলীদের সঙ্গে আলোচনার পাশাপাশি প্রি-প্রোডাকশনের কাজ শুরু করেছেন। তবে করোনার কারণে সিনেমাটির বেশ কিছু পরিকল্পনায় পরিবর্তন আনা হয়েছে। আগের নির্ধারিত শুটিং লোকেশনের সঙ্গে নতুন লোকেশনগুলো পরিদর্শন করে শুটিং শুরু করতে চান নির্মাতা।

এ প্রসঙ্গে সারা আলী বলেন, ‘সম্প্রতি সিনেমাটির নিয়ে আমরা আলোচনা শেষ করেছি। বাতিল গুঞ্জন ছাপিয়ে অবশেষ সিনেমাটি শুরু হচ্ছে, এটা অনেক আনন্দের। এটা আমার স্বপ্নের একটি সিনেমা। তাছাড়া সিনেমাটি আমার ক্যারিয়ারে নতুন অভিজ্ঞতা যুক্ত করবে। বলা চলে, নিজেকে প্রমাণের সুযোগ এসেছে। কারণ সিনেমাটিতে অভিনয়ের সঙ্গে অত্যাধুনিক প্রযুক্তির সমন্বয় বাড়তি মাত্রা যোগ করবে। দারুণ একটি টিমের সঙ্গে শুটিং শুরুর অপেক্ষায় আছি।’

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com