বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৩:২০ অপরাহ্ন

রাজশাহীর কাটাখালী মেয়র আব্বাসের রিমান্ডের আবেদন, শুনানী রবিবার

রাজশাহীর কাটাখালী মেয়র আব্বাসের রিমান্ডের আবেদন, শুনানী রবিবার

মো: সেলিম হোসেন, রাজশাহী ব্যুরো :
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল স্থাপন নিয়ে আপত্তিকর মন্তব্য করায় ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতার রাজশাহী কাটাখালি পৌরসভা মেয়র আব্বাস আলীকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার সকালে বোয়ালিয়া মডেল থানা পুলিশ ১০ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে তাকে আদালতে সোপর্দ করে। আগামি রোববার রিমান্ড শুনানীর দিন ধার্য করে আদালত মেয়র আব্বাসকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। পরে পুলিশ তাকে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠিয়ে দেয়। এর আগে বুধবার ভোরে রাজধানীর রাজমনি ঈশা খা হোটেল থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব।

 

রাজশাহীর বোয়ালিয়া মডেল থানার ওসি নিবারণ চন্দ্র বর্মণ জানান, র‌্যাব সদর দফতর থেকে মেয়র আব্বাস আলীকে বুধবার দিবাগত রাত আড়াউটার দিকে রাজশাহীতে আনা হয়। বৃহস্পতিবার সকালে বোয়ালিয়া থানায় দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলার তদন্তকারি কর্মকর্তা এসআই সাহাবুল ইসলাম ১০ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে মেয়র আব্বাস আলীকে আদালতে সোর্পদ করে। বিচারক আগামি রোববার রিমান্ডের দিন নির্ধারণ করেছেন।

 

বঙ্গবন্ধুর ম্যুরাল স্থাপনের বিরোধিতা করে মেয়র আব্বাস আলীর একটি আপত্তিকর অডিও গত ১৯ নভেম্বর সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এরপর রাজশাহী সিটি কর্পোরেশনের ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোমিন নগরীর বোয়ালিয়া মডেল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মেয়র আব্বাসের বিরুদ্ধে মামলা করেন। এরপর থেকেই মেয়র পলাতক ছিলেন। এরই মধ্যে আব্বাস আলীকে কাটাখালী পৌর আওয়ামীলীগের আহবায়ক পদ থেকে ও জেলা আওয়ামীলীগের সদস্য পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে। অন্যদিকে তার প্রতি অনাস্থা এনে জেলা প্রশাসকের মাধ্যমে স্থানীয় সরকার মন্ত্রণালয়ে চিঠি দিয়েছে পৌরসভার ১২ জন কাউন্সিলর।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com