বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৭:১৭ পূর্বাহ্ন

মন চাইছে আত্মহত্যা ক‌রি: মোস্তাফা জব্বার

মন চাইছে আত্মহত্যা ক‌রি: মোস্তাফা জব্বার

অল নিউজ ডেস্ক :
ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বারের দেওয়া সামজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের একটি স্ট্যাটাস আলোচনার জন্ম দিয়েছে।

 

ফেসবুক স্ট্যাটাসে মন্ত্রী লেখেন, ‘মন চাইছে আত্মহত‌্যা ক‌রি। এক‌টি চে‌কে আমি ডি‌সেম্বর বাংলায় লি‌খে‌ছি ব‌লে কাউন্টার থে‌কে চেক‌টি ফেরত দি‌য়ে‌ছে। কোন দে‌শে আছি?’

বৃহস্পতিবার বেলা ১১টা ৩৯ মিনিটে তিনি ফেসবুকে স্ট্যাটাসটি পোস্ট করেন। মন্ত্রীর পোস্টের পরেই সেটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়।

 

জানা গেছে, মন্ত্রী তার পরিচিত একজনকে একটি চেক দেন। তাতে ডিসেম্বর মাসের বানানটি বাংলায় লেখা ছিল। রাজধানীর এলিফ্যান্ট রোডে সংশ্লিষ্ট ব্যাংকের শাখায় জমা দিলে চেকটি প্রথমে ফেরত দেওয়া হয়।

পরে ওই পরিচিত জন বাসায় ফিরে মন্ত্রীকে বিষয়টি অবহিত করেন। তারপর মন্ত্রী বিষয়টি নিয়ে নিজে ব্যাংকের ওই শাখার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তার সঙ্গে কথা বলেন। পরে ব্যাংকের শাখা থেকে পুনরায় চেকটি অনার করা হয়। মন্ত্রীর হিসাব ব্যাংকটির মতিঝিলের প্রধান শাখায়। অতীতে চেক প্রধান শাখায় বাংলায় লিখে দিলেও কোনো সমস্যা হয়নি।

 

ওই পোস্টের কমেন্টে মন্ত্রী আবার লেখেন, আপনারা অনেকেই আমার দুর্দশায় সংহতি প্রকাশ করেছেন। ধন্যবাদ। কেউ কেউ হা হা করেছেন। তাহারা ‘কাহার জন্ম নির্ণয় ন জানি’। সুখবর হলো অবশেষে চাপে পড়ে চেকটির কোন পরিবর্তন ছাড়াই টাকা দেওয়া হয়েছে ও ব্যাংক কর্তৃপক্ষ ভুলের জন্য ক্ষমা চেয়েছে। তারা জানিয়েছে আর কখনও এমন ভুল বা বাংলা হরফ নিয়ে কোন বিভ্রান্তি হবে না। মোস্তাফা জব্বার জানান, ব্যাংকের নিয়‌মে বাংলা বি‌রোধিতার কিছু নেই। এটা ওই শাখার কিছু লো‌কের মান‌সিকতা। কেউ এমন অবস্থায় পড়‌লে অবশ‌্যই প্রতিবাদ কর‌বেন। তিনি পাশে থাকবেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com