মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৮:৩৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
হরিমোহন স্কলে পদোন্নতিপ্রাপ্তদ শিক্ষকদের সংবর্ধনা ওমিক্রন ঠেকাতে শিবগঞ্জে মাস্ক বিতরণ শিবগঞ্জে বীরমুক্তিযোদ্ধা সনু লাঞ্ছিতের ঘটনায় তদন্ত শুরু শিবগঞ্জে বিভিন্ন ভাতা ভোগীদের আয় বৃদ্ধিমূলক ব্ল্যাকবেঙ্গল ছাগল ও দেশি মুরগি বিষয়ক প্রশিক্ষণ সিভিল সার্ভিসে ১০বছর পদার্পণ, শিবগঞ্জ অফিসার্স ক্লাবের শুভেচ্ছা একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শেষ হচ্ছে আজ সিলেট সানরাইজার্সে খেলবেন সিমন্স নিউজিল্যান্ড মিশন শেষে দেশে ফিরলেন মুমিনুলরা শিবগঞ্জে সাদ্য যোগদানকৃত ডিসি’র গুচ্ছগ্রাম পরিদর্শন ও কম্বল বিতরণ নবীগঞ্জে প্রশাসনের উদ্যােগে প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্পের জন্য সরকারি খাস জমি উদ্ধার
ভ্যাকসিনের মজুত পর্যাপ্ত কিন্তু অনেকে নিতে আসে না : জাহিদ মালেক

ভ্যাকসিনের মজুত পর্যাপ্ত কিন্তু অনেকে নিতে আসে না : জাহিদ মালেক

অল নিউজ ডেস্ক :
আক্ষেপ নিয়ে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, অনেকে ভ্যাকসিন নিতে আসেন না। আমরা সবাইকে ভ্যাকসিন নেওয়ার জন্য আহ্বান জানাচ্ছি। এখনও আমাদের কাছে চার কোটি ভ্যাকসিন রয়েছে, ভ্যাকসিনের কোনো অভাব নেই।

 

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) বিকেলে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে দুবাইগামী যাত্রীদের টেস্টিং ফ্যাসিলিটিস পরিদর্শনের পর তিনি এ তথ্য সাংবাদিকদের জানান।

 

স্বাস্থ্যমন্ত্রী বলেন, ওমিক্রন নিয়ে সবাই একটু চিন্তিত। আমরাও সতর্ক, কিন্তু আমরা প্যানিক করব না। আমরা জানতে পেরেছি, এটা খুব দ্রুত ছড়িয়ে যায়। সংক্রমণ হলেও এটির লক্ষণ মৃদু। লক্ষণগুলো ডেলটার মতো ভয়ানক নয় বলে আমরা জানতে পেরেছি।। বিশ্ব স্বাস্থ্য সংস্থা থেকে আমরা সম্পূর্ণ প্রতিবেদন পেয়ে যাব। তারপর আপনাদের জানিয়ে দেবো। ততক্ষণ পর্যন্ত আমাদের সতর্ক থাকতে হবে। মাস্ক পরতে হবে।

 

জাহিদ মালেক বলেন, ভ্যাকসিনেশন কার্যক্রম খুবই গতি লাভ করেছে। টার্গেটেড পপুলেশনের ৫০ শতাংশ লোক ভ্যাকসিনেটেড হয়ে গেছে। মৃত্যু ও সংক্রমণের সংখ্যা কমে গেছে। ফলে আমাদের দেশের অর্থনৈতিক কর্মকাণ্ড ভালো আছে। বিদেশে ভালো ইমেজ তৈরি হয়েছে বাংলাদেশের। বাংলাদেশের ওপর কোনো জায়গায় নিষেধাজ্ঞা নেই। আমরা সবদিক থেকে ভালো আছি।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com