মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৪:৪৩ অপরাহ্ন

রাজশাহী জেলা আইনজীবী সমিতির সভাপতি আলহাজ্ব মোজাম্মেল হক’র দাফন সম্পন্ন

রাজশাহী জেলা আইনজীবী সমিতির সভাপতি আলহাজ্ব মোজাম্মেল হক’র দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী জেলা আইনজীবী সমিতির সভাপতি, আলহাজ্ব মোজাম্মেল হক বৃহস্পতিবার বেলা ৩টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। গতকাল শুক্রবার সকাল ১০টায় টিকাপাড়া ঈদগাহ মাঠে নামাজে জানাযা শেষে টিকাপাড়া গোরস্থানে তাঁকে দাফন করা হয়।

 

জানাযায় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা, সাবেক রাসিক মেয়র ও সংসদ সদস্য জননেতা মিজানুর রহমান মিনু, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকত, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপি’র সভাপতি ও রাসিক সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল ও বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ত্রান ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী জেলা বিএনপি’র আহবায়ক আবু সাঈদ চাঁদ উপস্থিত ছিলেন।

 

আরো উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর অতিরিক্ত দায়রা জজ ও.এইচ.এম ইলিয়াস হোসাইন, সিএমএম আদালতের বিচারক শাহ্ মোহাম্মদ জাকীর হাসান, যুগ্ম জেলা জজ আব্দুল হালিম, পিপি মোজাফ্ফর হোসেন, রাজশাহী জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি এ্যাডভোকেট এরশাদ আলী ঈশা, সিনিয়র আইনজীবি আবুল কাশেম, এ্যাডভোকেট মইনুল আহসান, সিনিয়র সাংবাদিক এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান খান, রাজশাহী জেলা জাতীয়বাদী আইনজীবি সমিতির সাবেক সাধারণ সম্পাদক জমসেদ আলী, বর্তমান সাধারণ সম্পাদক পারভেজ তৌফিক জিহাদী, নাটোর জেলা বার সমিতির সভাপতি রুহুল আমিন তালুকদার, এ্যাডভোকেট মিজানুর রহমান, এ্যাডভোকেট জানে আলম, এ্যাডভোকেট রইসুল ইসলাম, এ্যাডভোকেট আব্দুল মতিন চৌধুরী রুমি, এ্যাডভোকেট সামসুল ইসলাম, এ্যাডভোকেট আতিকুর রহমান ইতি, এ্যাডভোকেট রিয়াজ উদ্দীন ও সাবেক সাধারণ সম্পাদক এ্যাডভোকেট একরামুল হক।

 

এছাড়াও জেলা বিএনপি’র সদস্য সৈয়দ মোহাম্মদ মহসিন, আব্দুর রাজ্জাক, রাজশাহী মহানগর বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক ওয়ালিউল হক রানা, জেলা বিএনপি’র সদস্য গেলাম মোস্তফা মামুন, জাকিরুল ইসলাম বিকুল, আমিনুল হক মিন্টু, রাসিক ২৭ নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ারুল আমিন আযব, বিএনপি নেতা আনোয়ার হোসেন উজ্জল, মহানগর যুবদলের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ সুইট, যুবদল কেন্দ্রীয় কমিটির সদস্য আব্দুল কাদের বকুল, বর্তমান আহবায়ক মাহফুজুর রহমান রিটন, সদস্য সচিব রফিকুল ইসলাম রবি, মহানগর ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকবর আলী জ্যাকি, জেলা ছাত্রদলের সহ-সভাপতি রবিউল ইসলাম কুসুম ও সিটি কলেজ ছাত্রদলের সদস্য সচিব এমদাদুল হক লিমনসহ বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী, অন্যান্য আইনজীবিগণ, এলাকাবাসী ও আত্মীয়স্বজন উপস্থিত ছিলেন।

 

 

এদিকে জানাযার পুর্বে বক্তব্যে বিচারকদের মধ্যে থেকে বলেন, এটা নিছক দূর্ঘটনা নয়, পরিকল্পিত হত্যা। সিসি ক্যামেরার ফুটেজ দেখে দূর্ঘটনাকালীকে সনাক্ত করে আইনের আওতায় আনার দাবী জানান তারা। তারা আরো বলেন, মরহুম আলহাজ্ব মোজাম্মেল হক শুধু একজন আইনজীবি ছিলেন না। তিনি একজন অভিভাবকও ছিলেন। তিনি বিচারকার্যকে তরান্বিত করতে সর্বদা সহযোগিতা করতেন। এছাড়াও আসামীদের জন্য তিনি সর্বদা চেষ্টা করে যেতেন বলে জানান তাঁরা। তাঁরা আবারও এর সুষ্ঠু তদন্ত সাপেক্ষে মামলা রুজু করার দাবী জানান।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com