মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৪:৩৩ অপরাহ্ন

সরকারি ছুটির দিনেও দাবি আদায়ে সড়কে শিক্ষার্থীরা

সরকারি ছুটির দিনেও দাবি আদায়ে সড়কে শিক্ষার্থীরা

অল নিউজ ডেস্ক :
সরকারি ছুটির দিনেও দাবি আদায়ে প্রায় দেড় ঘণ্টা সড়কে অবস্থান করার পর পরবর্তী কর্মসূচি ঘোষণা করে সড়ক ছেড়েছেন শিক্ষার্থীরা। বেলা ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত রামপুরা ব্রিজের একটি অংশে অবস্থান নিয়েছিলেন তারা।

 

কর্মসূচি শেষ করার আগে আন্দোলনরত শিক্ষার্থীরা বলেন, নিরাপদ সড়ক ও সারা দেশে সকল শিক্ষার্থীদের জন্য হাফ ভাড়াসহ আমরা যে ১১টি দাবি উত্থাপন করেছি সেগুলো দ্রুত সময়ের মধ্যে বাস্তবায়ন করতে হবে। আমাদের দাবি বাস্তবায়ন না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাব। যেহেতু আগামীকাল এইচএসসি পরীক্ষা আছে তাই আমরা আগামীকাল দুপুর ১২টায় রাস্তায় দাঁড়াবো আমাদের দাবির পক্ষে। আজকের মতো আমরা আমাদের কর্মসূচি শেষ করে ফিরে যাচ্ছি।

 

রামপুরা ব্রিজে আজ যারা অবস্থান নিয়েছিলেন তারা খিলগাঁও মডেল কলেজের শিক্ষার্থী। গেল কয়েকদিনের মতো সড়কে দাঁড়িয়ে বিভিন্ন স্লোগান দিয়ে নিরাপদ সড়ক বাস্তবায়নের জন্য দাবি জানিয়েছেন তারা।

তবে আজ শিক্ষার্থীদের এই অবস্থানের কারণে রামপুরার সড়কে যান চলাচল বন্ধ হয়নি। শিক্ষার্থীরা ব্রিজের একটি অংশে অবস্থান নেওয়ার কারণে যান চলাচল স্বাভাবিক ছিল।

 

তবে শিক্ষার্থীদের আন্দোলন ঘিরে রামপুরার ওই এলাকায় প্রচুর পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছিল। শিক্ষার্থীদের আন্দোলন কেন্দ্র করে যেন কোনো অরাজকতা সৃষ্টি না হয় সে বিষয়টি নিশ্চিত করার জন্য তাদের মোতায়েন করা হয়।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com