মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৫:৪৩ অপরাহ্ন

মার্টিনেজকে বার্সেলোনায় চেয়েছিলেন মেসি

মার্টিনেজকে বার্সেলোনায় চেয়েছিলেন মেসি

অল নিউজ ডেস্ক :
লুইস সুয়ারেজ থাকার সময়ই তাকে প্রতিযোগিতায় রাখার মতো একজন স্ট্রাইকারকে দলে চাচ্ছিল বার্সেলোনা। শেষমেশ তা আর হয়নি। এবার আর্জেন্টাইন স্ট্রাইকার লাওতারো মার্টিনেজ জানালেন, সে চাওয়া পূরণে তাকেই বার্সেলোনায় নিয়ে যেতে চেয়েছিলেন লিওনেল মেসি।

 

মেসির সঙ্গে বার্সেলোনার ২১ বছরের সম্পর্কের শেষ হয়ে গেছে চলতি বছরের মাঝামাঝিতে। এরপর তিনি পিএসজিতে যোগ দিয়েছেন ফ্রি এজেন্ট হয়ে। আর আর্জেন্টাইন স্ট্রাইকার লাওতারো সম্প্রতিই সিরি আ শিরোপাধারী ইন্টার মিলানের সঙ্গে নতুন চুক্তি সই করেছেন, যার ফলে অন্তত আগামী ২০২৫-২৬ মৌসুম পর্যন্ত তাকে দেখা যাবে নেরাজ্জুরি শিবিরে।

 

দু’জনেই গেল জুলাই মাসে কোপা আমেরিকা শিরোপা জিতেছেন আর্জেন্টিনার জার্সি গায়ে। তবে লাওতারো এবার জানালেন, শুধু আর্জেন্টিনাতেই নয়, তিনি মেসির সতীর্থ হতে পারতেন বার্সেলোনার হয়েও।

 

সুয়ারেজ থাকার সময়ই স্ট্রাইকারের খোঁজে ছিল বার্সা, ২০২০ সালে সুয়ারেজ চলে যাওয়ার পর তো আরও বেশি হন্যে হয়ে একজন সেন্টার ফরোয়ার্ডের খোঁজে নেমেছিল দলটি। সে প্রোফাইল মিলে যাওয়াতে লাওতারোর ওপর ভালোই নজর ছিল কাতালানদের। মেসি সে জায়গাতে তার অনেক আগে থেকেই চাইছিলেন লাওতারোকে।

 

সম্প্রতি এক সাক্ষাৎকারে লাওতারো বললেন, ‘জাতীয় দলে খেলার সময় এ নিয়ে আমাদের অনেক কথা হতো। তিনি আমাকে জিজ্ঞেস করতেন আমার সঙ্গে ইন্টারের সম্পর্ক কেমন।’

 

তবে বার্সেলোনায় এলে মানিয়ে নিতে সময় নিতে হতো তাকে, কিছুদিন থাকতে হতো সুয়ারেজের বিকল্প হয়েও। আর ইন্টার মিলানে ২০১৮ সালে যোগ দেওয়ার পর মিলানের পরিবেশেই খাপ খাইয়ে নিয়েছিলেন ভালোভাবে। সে কারণেই হয়তো, মিলানেই খুশি ছিলেন লাওতারো।

 

বললেন, ‘কিন্তু (তার উত্তরে) আমি সবসময়ই শান্ত থেকেছি, কারণ আমি ইন্টারকে এখানেই খুশি থাকার মতো একটা চুক্তি দিতে বলেছিলাম। এ কারণেই আমি খুশি, আর এখানেই আছি এখন। মিলানে আমি ভালো আছি, আমি আমার পরিবারকে ভালোবাসি।’

 

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com