সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৩:৫১ অপরাহ্ন

কৃষকদের কাছে ক্ষমা চাইলেন কঙ্গনা

কৃষকদের কাছে ক্ষমা চাইলেন কঙ্গনা

অল নিউজ ডেস্ক: বেশ কয়েকদিন ধরেই কৃষি আন্দোলন নিয়ে বিতর্কে জড়িয়েছেন কঙ্গনা রানাওয়াত। শিখ সম্প্রদায়ের বিরুদ্ধে ‘অবমাননাকর’ মন্তব্যে এই বিতর্কের সূত্রপাত করেন অভিনেতা নিজেই। এরপর সোশ্যাল মিডিয়ায় খুনের হুমকিও পান তিনি। এবার চন্ডীগড় যাওয়ার পথে তার গাড়ি বহর ঘিরে বিক্ষোভ করেছেন কৃষকরা।

শুক্রবার (৪ ডিসেম্বর) চন্ডীগড় যাচ্ছিলেন অভিনেতা কঙ্গনা রানাওয়াত। শ্রী কিরাতপুর সাহিবের অন্তর্গত বুঙ্গা সাহিবে তার গাড়ি বহর ঘিরে আন্দোলন করেন সেই অঞ্চলের কৃষকরা। এ সময় অভিনেতাকে ক্ষমা চাইতে বলেন তারা (কৃষকরা)। অবশেষে নিজের মন্তব্যের জন্য ক্ষমা চান কঙ্গনা। ক্ষমা চাওয়ার পরই বিক্ষোভ তুলে নেওয়া হয়। এরপর নিজের গন্তব্য চন্ডীগড়ে রওনা দেন অভিনেতা।

কৃষি আইন প্রত্যাহারের পর গত ২০ নভেম্বর ইনস্টাগ্রামে কঙ্গনা রানাওয়াত শিখ সম্প্রদায়ের বিরুদ্ধে ‘অবমাননাকর’ মন্তব্য করেন। তাতেই চটেছিলেন শিখ সম্প্রদায়ের মানুষেরা। এমনকি তার বিরুদ্ধে এফআইআরও দায়ের হয়।

এরপর খুনের হুমকি পাওয়ার পর সেই ব্যক্তির বিরুদ্ধে এফআইআর দায়ের করেন কঙ্গনা রানাওয়াত। ওইদিন সোশ্যাল মিডিয়ায় তিনি ফের লেখেন, মুম্বাইয়ের শহীদদের স্মরণে লিখেছিলাম যে বিশ্বাসঘাতকদের কখনও ক্ষমা করা উচিত নয়। এরা অর্থের লোভে, পদের লোভে, ক্ষমতার লোভে ভারতকে কলঙ্কিত করে। এই ধরনের বিঘ্নকারী শক্তি প্রায়ই আমাকে হুমকি দিচ্ছে। এসব হুমকিতে ভয় পাই না। আমি ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে বলতেই থাকব।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com