মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৫:৩০ অপরাহ্ন

নবীগঞ্জে হিন্দু সম্প্রদায়ের মন্দিরের নিরাপত্তা সংক্রান্ত সচেতনতামূলক সভা অনুষ্ঠিত

নবীগঞ্জে হিন্দু সম্প্রদায়ের মন্দিরের নিরাপত্তা সংক্রান্ত সচেতনতামূলক সভা অনুষ্ঠিত

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি :
হবিগঞ্জের নবীগঞ্জ থানার উদ্দ্যেগে  ৪ ডিসেম্বর  সকাল ১০টায় নবীগঞ্জ থানার সভাকক্ষে  হিন্দু সম্প্রদায়ের  মন্দিরের নিরাপত্তা সচেতনতামূলক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত।
এস আই সমীরণ দাশের পরিচালনায়, প্রধান আলোচক হিসাবে বক্তব্য রাখেন, নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ ডালিম আহমদ।
বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন,গোবিন্দ জিউড় আখড়া কমিটির সভাপতি নিখিল আচার্য্য,
ওসি অপারেশন আব্দুল কাইয়ুম,উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি নারায়ন রায়,উপজেলা পুজা উদযাপন কমিটির সবাপতি সুখেন্দু রায় বাবুল,উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্যপরিষদের সাধারন সম্পাদক ও নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি উত্তম কুমার পাল হিমেল।
বক্তব্য রাখেন, দীপেন্দু দাশ গুপ্ত, হরিপদ দাশ,ধনঞ্জয় দেবনাথ, রজত কান্তি গোস্বামী,ইসকনের অধ্যক্ষ বিপীন বিহারী ব্রম্মচারী, দীরেশ রঞ্জন ধর,জীপেশ গোপ প্রমুখ। এ সময়  বিভিন্ন ধর্মীয় সংগঠের সভাপতি সাধারণ সম্পাদক, মন্দিরের সমস্য ও সমাধানের জন্য আলোচনা মাধ্যমে  তুলে ধরেন নবীগঞ্জ থানা প্রশাসনের সহযোগীতা কামনা করেন।
প্রধান আলোচক মোঃ ডালিম আহমদ বক্তব্য কালে তিনি বলেন,ধর্মীয় প্রতিষ্টানের নিরাপত্তা রক্ষায় বর্তমান সরকার বদ্ধ পরিকর। অপরাধীর কোন ধর্ম নাই,জাত নাই। ধর্মীয় প্রতিষ্টানে চুরি ও হামলাকারীদের  ব্যাপারে অপরাধীদের কোন ছাড় দেওয়া হবে না। তাই মন্দির ও আশ্রমের পাশে কোন অপরিচিত বা সন্দেহজনক লোক ঘুরাফেরা করলে সাথে সাথে থানা পুলিশকে অবগত করবেন। এছাড়া প্রতিটি ধর্মীয় প্রতিষ্টানে সিসি ক্যামারা ও নৈশ প্রহরীর ব্যবস্থা গ্রহনের জন্য তিনি সকল নের্তৃবৃন্দের প্রতি আহবান জানান।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com