বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১১:১৭ অপরাহ্ন

ব্রাজিলিয়ানের গোলে জিতে শেষ আটের খুব কাছে বসুন্ধরা

ব্রাজিলিয়ানের গোলে জিতে শেষ আটের খুব কাছে বসুন্ধরা

অল নিউজ ডেস্ক :
কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে স্বাধীনতা কাপে ডি গ্রুপের ম্যাচে বাংলাদেশ পুলিশকে ১-০ গোলে হারিয়েছে বসুন্ধরা কিংস। এটি কিংসের টানা দ্বিতীয় জয়। দুই জয়ে ছয় পয়েন্ট নিয়ে টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনাল প্রায় নিশ্চিত অস্কারের দলের।

 

ম্যাচের একমাত্র জয়সূচক গোলটি করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রবসন রবিনহো। ১৫ মিনিটে নিজেদের বক্সে ব্রাজিলিয়ান জনাথন ফার্নান্দেজকে ফাউল করে পুলিশকে বিপদে ফেলেন ডিফেন্ডার ইশা ফয়সাল। পেনাল্টি থেকে বর্তমান চ্যাম্পিয়নদের এগিয়ে নেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রবসন রবিনহো।

৩১ মিনিটে প্রথম ভাল আক্রমণ করে পুলিশ। বা দিক থেকে আক্রমণে উঠে বক্সে ঢুকে পড়েন মোনায়েম খান রাজু, গোল মুখের সামনে থাকা আমির উদ্দিন শারিফির উদ্দেশ্যে কাট ব্যাক করলেও সে বল পাওয়ার আগে গোল মুখ থেকে ক্লিয়ার করেন বিশ্বনাথ ঘোষ। ৪ মিনিট পর পুলিশের মরোক্কান বংশদ্ভুত জার্মান ফরোয়ার্ড আদিল কুশখুশের বাকানো শট লাফিয়ে রুখে দেন গোলরক্ষক আনিসুর রহমান জিকো। তাই ১-০ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় বসুন্ধরা কিংস।

 

৬১ মিনিটে ডান দিক থেকে ব্রাজিলিয়ান জনাথন ফার্নান্দেজের ক্রস বক্সের জটলা থেকে বসনিয়ান স্তুয়ান ভ্রানিয়াস পা ছোঁয়ালেও গোল মুখ থেকে ক্লিয়ার করেন পুলিশের ব্রাজিলিয়ান ডিফেন্ডার ড্যানিয়েল অগোস্তো। ৭১ মিনিটে বক্সের বাইরে থেকে পুলিশের ফরোয়ার্ড আলামিনের দূরপাল্লার মাটি ঘেঁষানো শট বাম দিকে ঝাঁপিয়ে রক্ষা করেন আনিসুর রহমান জিকো।

 

পাঁচ মিনিট পর জিকোর কল্যাণে রক্ষা পায় বসুন্ধরা কিংস। বাম দিক থেকে আমিরুদ্দিন শারিফির দারুন পাস ধরে বক্সের খানিকটা সামনে থেকে আদিল কুশখুশের বাকানো শট আনিসুর রহমান জিকোর হাতে স্পর্শ করে ক্রস বারে লেগে ফিরে আসে। শেষ দিকে দুই দলের ফুটবলাররা হালকা ধাক্কাধাক্কিতে জড়িয়ে পড়ে। যদিও পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন রেফারি। তবে হলুদ কার্ড দেখেন বসুন্ধরা কিংসের ইব্রাহিম ও রিমন হোসেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com