মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৭:১৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
হরিমোহন স্কলে পদোন্নতিপ্রাপ্তদ শিক্ষকদের সংবর্ধনা ওমিক্রন ঠেকাতে শিবগঞ্জে মাস্ক বিতরণ শিবগঞ্জে বীরমুক্তিযোদ্ধা সনু লাঞ্ছিতের ঘটনায় তদন্ত শুরু শিবগঞ্জে বিভিন্ন ভাতা ভোগীদের আয় বৃদ্ধিমূলক ব্ল্যাকবেঙ্গল ছাগল ও দেশি মুরগি বিষয়ক প্রশিক্ষণ সিভিল সার্ভিসে ১০বছর পদার্পণ, শিবগঞ্জ অফিসার্স ক্লাবের শুভেচ্ছা একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শেষ হচ্ছে আজ সিলেট সানরাইজার্সে খেলবেন সিমন্স নিউজিল্যান্ড মিশন শেষে দেশে ফিরলেন মুমিনুলরা শিবগঞ্জে সাদ্য যোগদানকৃত ডিসি’র গুচ্ছগ্রাম পরিদর্শন ও কম্বল বিতরণ নবীগঞ্জে প্রশাসনের উদ্যােগে প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্পের জন্য সরকারি খাস জমি উদ্ধার
সিনেমার গল্পে ‘দ্য ওমিক্রন ভ্যারিয়েন্ট’

সিনেমার গল্পে ‘দ্য ওমিক্রন ভ্যারিয়েন্ট’

অল নিউজ ডেস্ক :
সম্প্রতি বিশ্বজুড়ে হইচই ফেলে দিয়েছে একটি গ্রিক নাম করোনার নতুন ভ্যারিয়েন্ট ‘ওমিক্রন’ নিয়ে। যে নাম কিছুদিন আগেও অজানা ছিল সেই নামেই রয়েছে সিনেমা। ১৯৬৩ সালে নির্মিত হয়েছে ইতালীয় সিনেমা ‘ওমিক্রন’।

সম্প্রতি সিনেমাটির পোস্টার সামাজিক মাধ্যমে ভাইরাল। এতে লেখা ‘দ্য ওমিক্রন ভ্যারিয়েন্ট’। তবে সিনেমার মূল নাম ‘ওমিক্রন’। এই সিনেমার গল্পে কী উঠেছে সেটি জানার আগ্রহ এখন অনেকের।

 

ইতালির এই সিনেমার গল্পে নেই কোনও ভাইরাসের কথা। এর গল্পে রয়েছে ভিনগ্রহের এক প্রাণী পৃথিবীতে এসে এক ব্যক্তির মৃতদেহ কব্জা করে। মানবদেহে ঢুকে সে পৃথিবীবাসীর আদব-কায়দা শিখতে থাকে।

ভবিষ্যতে পৃথিবী আক্রমণ করলে তারা যাতে যুদ্ধে জিততে পারে, এ ছিল তারই প্রস্তুতি। পৃথিবীর রাজনৈতিক পরিস্থিতিও ক্রমে বুঝতে পারে ভিনগ্রহী। এরপর নানা কাহিনী নিয়ে এগিয়ে যায় সিনেমাটির গল্প।

 

করোনার ওমিক্রন ভ্যারিয়েন্টের নাম ছড়িয়ে পড়তেই ইউটিউবে ভেসে উঠেছে সাদাকালো যুগের ‘ওমিক্রন’ সিনেমাটি। মজা করে আরেকটি সিনেমার পোস্টারে নাম বদলে দেওয়া হয়েছে ‘দ্য ওমিক্রন ভ্যারিয়েন্ট’। সেই পোস্টারটি ১৯৭৬ সালের একটি স্প্যানিশ সিনেমার। পরে জানাজানি হয় পোস্টারটি ভুয়া।

 

যিনি এটি তৈরি করেছিলেন সেই বেকি চিটল টুইট করে লেখেন, আমার তৈরি পোস্টারগুলো ভাইরাল হয়ে গিয়েছে। মজা করে তৈরি করেছিলাম। কেউ সত্যি ভেবে নেবেন না। ৭০-এর দশকের বেশ কিছু সায়েন্স ফিকশন চলচ্চিত্রের পোস্টার ফটোশপ করে তৈরি করেছিলাম।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com