মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৫:৫৯ অপরাহ্ন

রাজশাহীতে যথাযোগ্য মর্যাদায় শহীদ দুলাল দিবস পালিত

রাজশাহীতে যথাযোগ্য মর্যাদায় শহীদ দুলাল দিবস পালিত

মো: সেলিম হোসেন, রাজশাহী ব্যুরো :

‘৯০ এ স্বৈরাচার এরশাদ বিরোধী গণ-অভ্যুত্থানে আত্মদানকারী রাজশাহী কলেজের মনোবিজ্ঞানের ছাত্র, রাজশাহী মহানগর ছাত্রলীগের তৎকালীন সহ-সভাপতি ও রাজশাহী কলেজ ছাত্র সংসদের নির্বাচিত সাংস্কৃতিক সম্পাদক শহীদ রফিকুল ইসলাম দুলালের ৩০ তম শাহাদৎ বার্ষিকী যথাযথ মর্যাদায় পালিত হয়েছে।

 

দিবসটি উপলক্ষ্যে রবিবার রাজশাহী কলেজে শহীদ দুলালের কবরে পুষ্পস্তবক অর্পণ করে মহানগর আওয়ামী লীগ, মহানগর ছাত্রলীগ ও সাবেক ছাত্রলীগ ফোরামের নেতৃবৃন্দ। পুষ্পস্তবক অর্পনের পর এক মিনিট নীরবতা পালন, দোয়া ও মোনাজাত করা হয়। কর্মসূচিতে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ এর সভাপতি মন্ডলীর সদস্য, রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।


এ সময় মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সাধারণ সম্পাদক ডাবলু সরকার, মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল মোমিন, সাধারণ সম্পাদক জেডু সরকার, মহানগর ছাত্রলীগ সভাপতি নূর মোহাম্মদ সিয়াম, সাধারণ সম্পাদক সিরাজুল মবিন সবুজ, রাজশাহী কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাইমুল হাসান নাঈম প্রমুখ।

 

প্রসঙ্গত, ১৯৯০ সালের এই দিনে এরশাদবিরোধী আন্দোলনে তৎকালীন সরকারের মন্ত্রী নুরুন নবী চাঁদের বাড়ির সামনে দিয়ে সর্বদলীয় ছাত্রঐক্যের মিছিল অতিক্রমকালে দুর্বৃত্তরা গুলি করে। এতে ঘটনাস্থলেই শহীদ হন তৎকালীন রাজশাহী কলেজ ছাত্র সংসদের সাংস্কৃতিক সম্পাদক এবং রাজশাহী মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি রফিকুল ইসলাম দুলাল।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com