সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৪:৩৬ অপরাহ্ন

তিন কোম্পানির প্রান্তিক প্রতিবেদন প্রকাশ

তিন কোম্পানির প্রান্তিক প্রতিবেদন প্রকাশ

অল নিউজ ডেস্ক :
চলতি হিসাববছরের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত তিন কোম্পানি। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

 

পেপার প্রসেসিং অ্যান্ড প্যাকেজিং লিমিটেড: প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২১) শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৭৯ পয়সা, যা আগের বছরের একই সময়ে ছিল দুই পয়সা। অর্থাৎ ইপিএস বেড়েছে ৭৭ পয়সা। ২০২১ সালের ৩০ সেপ্টেম্বর তারিখে শেয়ারপ্রতি নিট সম্পদমূল্য (এনএভি) দাঁড়িয়েছে ২৮ টাকা ৭৬ পয়সা। আর প্রথম প্রান্তিকে কোম্পানির শেয়ারপ্রতি নগদ অর্থপ্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ৪৫ পয়সা, যা আগের বছরের একই সময়ে ছিল ১৬ পয়সা।

 

মনোস্পুল পেপার লিমিটেড: প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২১) শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২৯ পয়সা, যা আগের বছরের একই সময়ে ছিল ১১ পয়সা। অর্থাৎ ইপিএস বেড়েছে ১৮ পয়সা। ২০২১ সালের ৩০ সেপ্টেম্বর তারিখে শেয়ারপ্রতি নিট সম্পদমূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৪০ টাকা ৭৩ পয়সা। আর প্রথম প্রান্তিকে কোম্পানির শেয়ারপ্রতি নগদ অর্থপ্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে দুই টাকা ১৫ পয়সা, যা আগের বছরের একই সময়ে ছিল এক টাকা ৬৪ পয়সা।

 

ফার্স্ট ফাইন্যান্স লিমিটেড: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন, ২০২১) শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে এক টাকা ৬৫ পয়সা (লোকসান), যা আগের বছরের একই সময়ে ছিল ৬২ পয়সা (লোকসান)। অর্থাৎ শেয়ারপ্রতি লোকসান বেড়েছে এক টাকা তিন পয়সা। আর প্রথম দুই প্রান্তিক বা অর্ধবার্ষিক শেষে (জানুয়ারি-জুন, ২০২১) শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে তিন টাকা সাত পয়সা (লোকসান)। আগের বছরের একই সময়ে যার পরিমাণ ছিল এক টাকা ৪০ পয়সা (লোকসান)। ২০২১ সালের ৩০ জুন তারিখে শেয়ারপ্রতি নিট সম্পদমূল্য (এনএভি) দাঁড়িয়েছে এক টাকা আট পয়সা। আর প্রথম দুই প্রান্তিকে কোম্পানির শেয়ারপ্রতি নগদ অর্থপ্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে এক পয়সা (লোকসান), যা আগের বছরের একই সময়ে ছিল এক টাকা ৪৫ পয়সা (লোকসান)।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com