বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০১:৫৯ অপরাহ্ন

সেনবাগে ইদুর মারার ফাঁদে রিকশা চালকের মৃত্যু

সেনবাগে ইদুর মারার ফাঁদে রিকশা চালকের মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি :
নোযাখালীর সেনবাগে ধান খেতে ইদুর মারার ফাতা বৈদ্যুতিক ফাঁদে জড়িয়ে রিকসা চালক সাইফুল ইসলাম ওরফে শাহাজাহানের নিহতের ঘটনায় পুলিশ ২জনকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলো, উপজেলার বীরনারায়নপুর গ্রামের বসু পাটোয়ারী বাড়ির জেসমিন আক্তার (৩৭) ও একই বাড়ির আবুল খায়ের (৫৫)।
মঙ্গলবার (৭ ডিসেম্বর) বিকেলে গ্রেফতারকৃতদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মামলার এজাহার সুত্রে জান যায়, গত মাসের ১২ নভেম্বর শুক্রবার উপজেলার ৮নং বীজবাগ ইউনিয়নের বীর নারায়ণপুর গ্রামের বসু পাটোয়ারী বাড়ির জেসমিন আক্তার প্রতিবেশী আবুল খায়ের তাদের ধান খেত ইদুরের আক্রমণ থেকে রক্ষার জন্য অবৈধ ভাবে ধান খেতের চারিদিকে গুণাতার দিয়ে পলিবেষ্টিত করে ইদুর মারার ফাঁদ তৈরি করে এবং ওই ফাদে বিদ্যুৎ সংযোগ দিয়ে রাখে। এরপর প্রতিবেশী রিকসা চালক মো.সাইফুল ইসলাম ওরফে শাহাজাহান রাতে মাছ শিকারের জন্য বের হয়ে ওই জমিনের আইলে গিয়ে ইদুরের জন্য ফাতা বৈদ্যুতিক ফাঁদে জড়িয়ে ঘটনাস্থলেই মৃত্যু বরণ করে। পরে শুক্রবার সকালে প্রতিবেশীরা তার মৃতদেহ পড়ে থাকতে দেখে উদ্ধার করে।

 

এ ঘটনায় নিহতের স্ত্রী সেতারা বেগম বাদী হয়ে সেনবাগ থানায় ধারা-৩০৪-ক পেনাল কোড (অবহেলা জনিত মৃত্যু) মামলা হয় নং ০৫। এ মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পুলিশ পরিদর্শক (এসআই) তারেকুর রহমান সোমবার দিবাগত রাতে পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত জেসমিন আক্তার ও আবুল খায়েরকে গ্রেফতার করে।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.ইকবাল হোসেন পাটোয়ারী গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরও জানান গ্রেফতারকৃত আসামিদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। উল্লেখ্য, অবৈধ ভাবে বৈদ্যুতিক ফাঁদে জড়িয়ে গত এক বছরে সেনবাগে ৪জনের মৃত্যু হয়েছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com