মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৮:২৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
হরিমোহন স্কলে পদোন্নতিপ্রাপ্তদ শিক্ষকদের সংবর্ধনা ওমিক্রন ঠেকাতে শিবগঞ্জে মাস্ক বিতরণ শিবগঞ্জে বীরমুক্তিযোদ্ধা সনু লাঞ্ছিতের ঘটনায় তদন্ত শুরু শিবগঞ্জে বিভিন্ন ভাতা ভোগীদের আয় বৃদ্ধিমূলক ব্ল্যাকবেঙ্গল ছাগল ও দেশি মুরগি বিষয়ক প্রশিক্ষণ সিভিল সার্ভিসে ১০বছর পদার্পণ, শিবগঞ্জ অফিসার্স ক্লাবের শুভেচ্ছা একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শেষ হচ্ছে আজ সিলেট সানরাইজার্সে খেলবেন সিমন্স নিউজিল্যান্ড মিশন শেষে দেশে ফিরলেন মুমিনুলরা শিবগঞ্জে সাদ্য যোগদানকৃত ডিসি’র গুচ্ছগ্রাম পরিদর্শন ও কম্বল বিতরণ নবীগঞ্জে প্রশাসনের উদ্যােগে প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্পের জন্য সরকারি খাস জমি উদ্ধার
কানসাট গঙ্গা আশ্রম রাধা গোবিন্দ মন্দির উদ্বোধন

কানসাট গঙ্গা আশ্রম রাধা গোবিন্দ মন্দির উদ্বোধন

মোহাঃ সফিকুল ইসলাম  (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি :
২০১৯-২০ অর্থবছরের আওতায় চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের অর্থায়নে নবনির্মিত কানসাট গঙ্গা আশ্রম রাধা গোবিন্দ মন্দির উদ্বোধন করা হয়েছে। বুধবার দুপুরে ১ লাখ টাকা ব্যয়ে এই নবনির্মিত মন্দিরের উদ্বোধন করেন সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল।

এ উপলক্ষে মন্দির প্রাঙ্গণে উদ্বোধনী অনুষ্ঠানে কানসাট গঙ্গা আশ্রম কমিটির সভাপতি শ্রী সুবোল দত্তের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীনতা-উত্তর বাংলাদেশে সব ধর্ম ও সম্প্রদায়ের মানুষের নিজ নিজ ধর্ম পালনের স্বাধীনতা নিশ্চিত করেছিলেন। তার ধারাবাহিকতায় বর্তমান আওয়ামী লীগ সরকারের সময় ‘ধর্ম যার যার, উৎসব সবার’ এ আপ্তবাক্য ধারণ করে অসাম্প্রদায়িক চেতনায় উদ্বুদ্ধ হয়ে দেশের সব ধর্ম ও বর্ণের মানুষ যার যার ধর্ম স্বাধীনভাবে পালন করে যাচ্ছেন।
আওয়ামী লীগ সরকার দেশে বিরাজমান সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা করে বাংলাদেশকে বিশ্ব সভায় একটি উন্নত ও শান্তিপূর্ণ দেশ হিসেবে প্রতিষ্ঠিত করতে বদ্ধপরিকর। উপজেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক প্রশান্ত সাহার সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, কানসাট ইউপি চেয়ারম্যান বেনাউল ইসলাম, পঙ্গু হাসপাতালের সাবেক যুগ্ম মহাপরিচালক ডা. তরিৎ কুমার সাহা, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি কুনাল মূখার্জী ও কানসাট গঙ্গা আশ্রম কমিটির সাধারণ সম্পাদক প্রবোল দত্তসহ অন্যরা।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com