মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৭:০৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
হরিমোহন স্কলে পদোন্নতিপ্রাপ্তদ শিক্ষকদের সংবর্ধনা ওমিক্রন ঠেকাতে শিবগঞ্জে মাস্ক বিতরণ শিবগঞ্জে বীরমুক্তিযোদ্ধা সনু লাঞ্ছিতের ঘটনায় তদন্ত শুরু শিবগঞ্জে বিভিন্ন ভাতা ভোগীদের আয় বৃদ্ধিমূলক ব্ল্যাকবেঙ্গল ছাগল ও দেশি মুরগি বিষয়ক প্রশিক্ষণ সিভিল সার্ভিসে ১০বছর পদার্পণ, শিবগঞ্জ অফিসার্স ক্লাবের শুভেচ্ছা একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শেষ হচ্ছে আজ সিলেট সানরাইজার্সে খেলবেন সিমন্স নিউজিল্যান্ড মিশন শেষে দেশে ফিরলেন মুমিনুলরা শিবগঞ্জে সাদ্য যোগদানকৃত ডিসি’র গুচ্ছগ্রাম পরিদর্শন ও কম্বল বিতরণ নবীগঞ্জে প্রশাসনের উদ্যােগে প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্পের জন্য সরকারি খাস জমি উদ্ধার
পরকীয়ার জেরে নাটোরে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা

পরকীয়ার জেরে নাটোরে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা

নিজস্ব প্রতিনিধি :
নাটোরের বড়াইগ্রামে পরকিয়ার জেরে আব্দুস সামাদ (৪৮) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করেছে বাবা ও ছেলে। নিহত সামাদ উপজেলার বনপাড়া পৌরসভার গুনাইহাটি কচির মোড় এলাকার বাছের প্রামাণিকের ছেলে।

 

স্থানীয়রা জানান, মঙ্গলবার সকাল ১০টার দিকে নিহত সামাদের বাড়ির পাশে পুকুর পাড়ে একাকী পেয়ে লোহার রড ও বাঁশ দিয়ে এলোপাথারী মারপিট করে প্রতিবেশী মহিরুদ্দিনের ছেলে এহিয়া উদ্দিন (৪৫) ও তার ছেলে জাহাঙ্গীর আলম (২৮)।

গুরুতর আহত অবস্থায় সামাদকে বড়াইগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পর অবস্থার অবনতি হলে বুধবার সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। খবর পেয়ে থানা পুলিশ সকালেই লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর হাসপাতাল মর্গে প্রেরণ করে। এদিকে এই হত্যাকান্ডের পর বাবা ও ছেলে পলাতক রয়েছে।

 

বড়াইগ্রাম থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রহিম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, প্রাথমিক তদন্তে জানা গেছে পরকীয়া সম্পর্কের সাথে সামাদ জড়িত থাকার সন্দেহে তাকে মারপিট করা হয় এবং পরবর্তীতে তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহত আব্দুস সামাদের ভাই খলিলুর রহমান বাদি হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com