বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৩:৪৫ অপরাহ্ন

সাংবাদিক মামুনের বাবা আর নেই

সাংবাদিক মামুনের বাবা আর নেই

নিজস্ব প্রতিনিধি :
দৈনিক জনকণ্ঠের রাজশাহীস্থ স্টাফ রিপোর্টার এবং রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) সাবেক সাধারণ সম্পাদক মামুন-অর-রশিদের বাবা এজাজ উদ্দিন আহমেদ মারা গেছেন (ইন্নালিল্লহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

 

বুধবার ভোররাত সাড়ে ৪টার দিকে রাজশাহীর তানোরের নিজ বাড়ি থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৯৪ বছর। স্ত্রী চার সন্তান, দুই কন্যা সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন তিনি।

বুধবার বাদ যোহর মরহুমের জানাযার নামাজ তানোর উপজেলার পাঁচন্দর গ্রামে অনুষ্ঠিত হয়। এরপর পারিবারিক কবরস্থানে মরদেহের দাফন সম্পন্ন হয়। আগামী শুক্রবার বাদ আসর মরহুমের নিজ বাসভবনে ফাতেহা পাঠ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

 

এদিকে এজাজ উদ্দিন আহমেদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। এক শোকবার্তায় তিনি তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

 

এদিকে বুধবার দুপুরে আরইউজের পক্ষ থেকে সভাপতি রফিকুল ইসলাম এবং সাধারণ সম্পাদক তানজিমুল হক এক সংবাদ বিজ্ঞপ্তিতে মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com