সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৪:৩৪ অপরাহ্ন

পাঁচবিবিতে ছাত্র দলের নেতা ফারুকে হত্যার অভিযোগে ছাত্রলীগ ও যুবলীগের ৪ নেতাকর্মী গ্রেফতার

পাঁচবিবিতে ছাত্র দলের নেতা ফারুকে হত্যার অভিযোগে ছাত্রলীগ ও যুবলীগের ৪ নেতাকর্মী গ্রেফতার

অল নিউজ ডেস্ক :
জয়পুরহাটের পাঁচবিবি পৌর ছাত্রদলের যুগ্ম আহবায়ক ফারুক হোসেন (২৫)কে পিটিয়ে হত্যার অভিযোগ ছাত্রলীগের বিরুদ্ধে। এই ঘটনায় ছাত্রলীগের ৪ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। গত মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন-পাঁচবিবির মহিপুর কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান (২৪), উপজেলার কুসুম্বা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম(২৫),ও যুবলীগ সদস্য আনিসুর রহমান (৫০),মোজাহিদুল ইসলাম (৩০)।

 

স্থাানীয় ও পুলিশ সূত্রে জানা যায়,গতকাল মঙ্গলবার রাতে (৭ ডিসেম্বর) পাঁচবিবি উপজেলা বিএনপি কার্যালয়ে যুবলীগ সদস্য আনিছুর রহমান শিপন এর সাথে বাদ-বিদন্ডার জেরে সেখানে উপজেলা বিএনপির আহবায়ক সাইফুল ইসলাম ডালিমের একটি মটর সাইকেল পুড়িয়ে দিলে থানায় মামলা করতে আসেন বিএনপি ও ছাত্রদল নেতারা। এসময় থানার পাশে পার্কের সামনে ছাত্রলীগ ও যুবলীগের ৮/১০ জনের একটি দল বিএনপি ও ছাত্রদল নেতাদের ধাওয়া করে।ওই ধাওয়ায় পাঁচবিবি পৌর ছাত্র দলের যুগ্ন আহবায়ক ফারুক হোসেন মাটিতে পড়ে গেলে তিনি গুরুতর আহত হন।তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যা কমপ্লেক্সে ভর্তি করা হলে মঙ্গলবার সকালে তিনি মারা যান।

 

পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ (ওসি) পলাশ চন্দ্র দেব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,ওই ঘটনার পরই ৪ জনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে নিহতের পরিবারের পক্ষে মামলার প্র¯‘তি নেওয়া হচ্ছে বলেও তিনি জানিয়েছেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com