বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০২:০৫ অপরাহ্ন

মেসির ফ্রান্সে ‘খারাপ খেলার’ কারণ জানা গেল

মেসির ফ্রান্সে ‘খারাপ খেলার’ কারণ জানা গেল

অল নিউজ ডেস্ক :
চলতি মৌসুম শুরুর আগে বার্সেলোনা ছেড়ে লিওনেল মেসি যোগ দিয়েছিলেন প্যারিস সেইন্ট জার্মেইঁতে। ক্লাবটিতে যোগ দেওয়ার পর যেন নিজের চেনা ছন্দ খুঁজে পাচ্ছেন না এই আর্জেন্টাইন তারকা। এখন পর্যন্ত ১২ ম্যাচ খেলে পেয়েছেন কেবল চার গোল, করেছেন তিন অ্যাসিস্ট।

 

লিগ ওয়ানে যেন একটু বেশিই অচেনা মেসি। ফরাসি লিগটিতে মাত্র ১ গোল করেছেন কয়েক দিন আগে ক্যারিয়ারের সপ্তম ব্যালন ডি’অর উঁচিয়ে ধরা এই ফুটবলার। কেন এমন হচ্ছে? তার একটি কারণ বোধ হয় খুঁজে পাওয়া গেল মেসির সাবেক সতীর্থ সুয়ারেজের কথায়।

 

মেসি নাকি ফ্রান্সের ঠাণ্ডার সঙ্গে মানিয়ে নিতে পারছেন না। মেসির সঙ্গে ২০১৪ থেকে ২০২১ সাল পর্যন্ত বার্সেলোনায় খেলেছেন সুয়ারেজ। তাদের মধ্যে বন্ধুত্বটাও সবার জানা। ব্যক্তিগত আলাপেই নাকি মেসি বলেছেন, ফ্রান্সের তুষার আর ঠাণ্ডার সঙ্গে মানিয়ে নিতে সমস্যা হচ্ছে।

 

টিএনটি স্পোর্টসকে দেওয়া সাক্ষাৎকারে উরুগুয়ে ও অ্যাটলেটিকো মাদ্রিদ তারকা বলেছেন, ‘মেসি আমাকে বলেছে, যখন ঠাণ্ডায় খেলে। তাকে তখন অনেক ভুগতে হয় এবং তুষার নিয়েও বিপাকে পড়তে হয়। আপনাকে এত ঠাণ্ডা আবহাওয়ায় অভ্যস্ত হতে হবে।’

 

মেসির সঙ্গে নিয়মিত আলাপের বিষয়ে জানিয়ে সুয়ারেজ বলেছেন, ‘আমরা প্রতিদিনই কথা বলি। সবসময় প্রত্যাশাটাকে দূরে সরিয়ে রাখার চেষ্টা করি কারণ আমরা ফুটবলার। জানি যে, কীভাবে ওই মুহূর্তগুলো পার করতে হবে। আমরা খেলার ব্যাপারে কথা বলি, পরিবার নিয়েও।’

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com