মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৭:৪৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
হরিমোহন স্কলে পদোন্নতিপ্রাপ্তদ শিক্ষকদের সংবর্ধনা ওমিক্রন ঠেকাতে শিবগঞ্জে মাস্ক বিতরণ শিবগঞ্জে বীরমুক্তিযোদ্ধা সনু লাঞ্ছিতের ঘটনায় তদন্ত শুরু শিবগঞ্জে বিভিন্ন ভাতা ভোগীদের আয় বৃদ্ধিমূলক ব্ল্যাকবেঙ্গল ছাগল ও দেশি মুরগি বিষয়ক প্রশিক্ষণ সিভিল সার্ভিসে ১০বছর পদার্পণ, শিবগঞ্জ অফিসার্স ক্লাবের শুভেচ্ছা একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শেষ হচ্ছে আজ সিলেট সানরাইজার্সে খেলবেন সিমন্স নিউজিল্যান্ড মিশন শেষে দেশে ফিরলেন মুমিনুলরা শিবগঞ্জে সাদ্য যোগদানকৃত ডিসি’র গুচ্ছগ্রাম পরিদর্শন ও কম্বল বিতরণ নবীগঞ্জে প্রশাসনের উদ্যােগে প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্পের জন্য সরকারি খাস জমি উদ্ধার
মান্দায় পাঁচ জয়িতা নারীকে সংবর্ধনা

মান্দায় পাঁচ জয়িতা নারীকে সংবর্ধনা

মান্দা (নওগাঁ) প্রতিনিধি :
নওগাঁর মান্দায় আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবসে পাঁচ জয়িতা নারীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদের সভাকক্ষে আয়োজিত অনুষ্ঠানে তাঁদের এ সংবর্ধনা প্রদান করা হয়।

 

উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক দপ্তরের যৌথ আয়োজিত অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এমদাদুল হক মোল্লা, উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু বাক্কার সিদ্দিক, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা আব্দুল মান্নান আকন্দ, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা এসএম ফজলুর রহমান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শাহ্ আলম সেখ, উপজেলা রিসোর্স ইন্সট্রাক্টর কায়সার হাবীব, উপজেলা আনসার-ভিডিপি কর্মকর্তা শরীফ হোসেন, যুব উন্নয়ন কর্মকর্তা পরিতোষ কুমার মন্ডল প্রমুখ উপস্থিত ছিলেন।

 

শেষে ‘জয়িতা অন্বেষণে বাংলাদেশ’ শীর্ষক কার্যক্রমের আওতায় উপজেলার জয়িতা পাঁচ নারী মোছাঃ হাসি বেগম, মোছাঃ হোসনে আরা, মোছাঃ মাহমুদা, অনিমা রানী ও রাশেদা খাতুনকে সংবর্ধনাসহ সম্মাননা প্রদান করা হয়।
এর আগে উপজেলা পরিষদ চত্বরে ‘আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালন উপলক্ষে আলোচনা সভা ও মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

 

 

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান জানান, ধর্ষণের ঘটনার ভুক্তভোগীর বাবা মামলা করেছেন। ভিকটিমের ডাক্তারী পরীক্ষা নওগাঁ হাসপাতালে সম্পন্ন হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com