মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৪:৪২ অপরাহ্ন

শিবগঞ্জে ৫ জয়িতাকে সংবর্ধনা

শিবগঞ্জে ৫ জয়িতাকে সংবর্ধনা

মোহা: সফিকুল ইসলাম, শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) সংবাদাতা:

‘‘শেখ হাসিনার বারতা, নারী পুরুষ সমতা’’ এই প্রতিপাদ্যে- শিবগঞ্জে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ ও বেগম রোকেয়া দিবস উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার সকালে জয়িতা অন্বেষণে বাংলাদেশ কার্যক্রমের আওতায় উপজেলা মহিলা বিষয়ক কার্যালয় ও উপজেলা প্রশাসনের যৌথ উদ্যোগে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা ও সংবর্ধনার আয়োজন করা হয়।

 

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রহিমা রওনাকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাকিব আল-রাব্বি। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া, উপজেলা সমাজসেবা কর্মকর্তা কাঞ্চন কুমার দাস, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী আরিফুল ইসলাম ও সহকারী শিক্ষা কর্মকর্তা রফিকুল ইসলামসহ প্রমুখ।

 

বক্তারা বলেন নারী বান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনার নানাবিধ পদক্ষেপের মাধ্যমে সমাজে নারীদের মর্যাদা বৃদ্ধি পেয়েছে। তিনি নারী জাতীর অগ্রদূত বেগম রোকেয়া দিবসে উপজেলার ৫ নারী উদ্যোক্তাকে সংবর্ধনার মাধ্যমে তাদের সম্মানিত করা হয়। এবার উপজেলায় বালিয়াদিঘী উত্তর হরিরামপুর এলাকার সাইদাতুন নেশাকে অর্থনৈতিকভাবে, চতুরপুর এলাকার নিশাত লাইলাকে শিক্ষা ও চাকরি ক্ষেত্রে, দাইপুখুরিয়া এলাকার সুবেরা বেগমকে সফল জননী নারী হিসেবে, তর্তিপুর আলিডাঙা এলাকার লিপি সরকারকে নির্যাতনের বিভিষিকা মুছে ফেলা নতুন উদ্যমে জীবন শুরু করা নারী হিসেবে ও মনাকা-সাহাপাড়া এলাকার শাহিদা খাতুন রেখাকে সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় সাফল্য অর্জনকারী হিসেবে জয়িতা সম্মাননা প্রদান করা হয়।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com