মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৭:২৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
হরিমোহন স্কলে পদোন্নতিপ্রাপ্তদ শিক্ষকদের সংবর্ধনা ওমিক্রন ঠেকাতে শিবগঞ্জে মাস্ক বিতরণ শিবগঞ্জে বীরমুক্তিযোদ্ধা সনু লাঞ্ছিতের ঘটনায় তদন্ত শুরু শিবগঞ্জে বিভিন্ন ভাতা ভোগীদের আয় বৃদ্ধিমূলক ব্ল্যাকবেঙ্গল ছাগল ও দেশি মুরগি বিষয়ক প্রশিক্ষণ সিভিল সার্ভিসে ১০বছর পদার্পণ, শিবগঞ্জ অফিসার্স ক্লাবের শুভেচ্ছা একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শেষ হচ্ছে আজ সিলেট সানরাইজার্সে খেলবেন সিমন্স নিউজিল্যান্ড মিশন শেষে দেশে ফিরলেন মুমিনুলরা শিবগঞ্জে সাদ্য যোগদানকৃত ডিসি’র গুচ্ছগ্রাম পরিদর্শন ও কম্বল বিতরণ নবীগঞ্জে প্রশাসনের উদ্যােগে প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্পের জন্য সরকারি খাস জমি উদ্ধার
বিশ্বজুড়ে গুগলের কর্মীরা পাবেন বিশেষ বোনাস

বিশ্বজুড়ে গুগলের কর্মীরা পাবেন বিশেষ বোনাস

অল নিউজ ডেস্ক :
এলফাবেট ইনকরপোরেশনের জনপ্রিয় সার্চ ইঞ্জিন গুগল বুধবার জানিয়েছে, চলতি বছর বিশ্বব্যাপী কর্মীদের তারা অতিরিক্ত বোনাস দিতে যাচ্ছে।

টেক জায়ান্ট গুগল আবারও তাদের কাজকর্ম অফিসে আনুষ্ঠানিকভাবে শুরু করতে যাচ্ছে। করোনা মহামারির কারণে এতোদিন ঘরে বসেই গুগলের সিংহভাগ কাজকর্ম চলতো।

 

এলফাবেট ইনকরপোরেশনের মুখপাত্র বার্তাসংস্থা রয়টার্সকে বলেন, বর্ধিত কর্মী এবং শিক্ষানবিশসহ গুগলের সব কর্মীদের এক মেয়াদে (ওয়ান-টাইম) নগদ বোনাস ১ হাজার ৬০০ ডলার দেয়া হবে। এ অর্থ কর্মীদের নিজ নিজ দেশের অর্থের মান অনুযায়ী প্রদান করা হবে।

 

ওই মুখপাত্র জানান, গুগলের কর্মীরা যে গৃহ-ভাতা ও উন্নয়ন ভাতা পান, এ বোনাসটি তার বাইরে। করোনা মহামারির কারণে ক্ষতিগ্রস্ত কর্মীদের সহায়তার জন্য এ ভাতা দেয়া হচ্ছে।

 

গত সপ্তাহেই গুগল অফিসে তার কার্যক্রম ফেরানোর উদ্যোগ নিয়েছিল। করোনা ভাইরাসের নতুন ধরন ওমিক্রনের কারণে তা পিছিয়ে যায়।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com