মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৮:১১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
হরিমোহন স্কলে পদোন্নতিপ্রাপ্তদ শিক্ষকদের সংবর্ধনা ওমিক্রন ঠেকাতে শিবগঞ্জে মাস্ক বিতরণ শিবগঞ্জে বীরমুক্তিযোদ্ধা সনু লাঞ্ছিতের ঘটনায় তদন্ত শুরু শিবগঞ্জে বিভিন্ন ভাতা ভোগীদের আয় বৃদ্ধিমূলক ব্ল্যাকবেঙ্গল ছাগল ও দেশি মুরগি বিষয়ক প্রশিক্ষণ সিভিল সার্ভিসে ১০বছর পদার্পণ, শিবগঞ্জ অফিসার্স ক্লাবের শুভেচ্ছা একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শেষ হচ্ছে আজ সিলেট সানরাইজার্সে খেলবেন সিমন্স নিউজিল্যান্ড মিশন শেষে দেশে ফিরলেন মুমিনুলরা শিবগঞ্জে সাদ্য যোগদানকৃত ডিসি’র গুচ্ছগ্রাম পরিদর্শন ও কম্বল বিতরণ নবীগঞ্জে প্রশাসনের উদ্যােগে প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্পের জন্য সরকারি খাস জমি উদ্ধার
এসপিকে প্রত্যাহারের দাবিতে সাংবাদিকদের তিন দিনের কর্মসূচি

এসপিকে প্রত্যাহারের দাবিতে সাংবাদিকদের তিন দিনের কর্মসূচি

অল নিউজ ডেস্ক :
সাংবাদিকদের পিঠের চামড়া তুলে ফেলা ও ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার হুমকি দেয়ায় অভিযোগে জামালপুরে আন্দোলনরত সাংবাদিকরা পুলিশ সুপারের বিচার চাইলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি কাছে।

বৃহস্পতিবার সন্ধায় মির্জা আজমের বাসভবনে তার সাথে দেখা করে এসপির প্রত্যাহার চান সাংবাদিকরা।

মতবিনিময় সভায় পুলিশ সুপারের অশোভন মন্তব্যসহ নানা অপকর্মের কথা তুলে ধরেন উপস্থিত সাংবাদিকরা। পুলিশ সুপার নাসির উদ্দিনকে জামালপুর থেকে প্রত্যাহার না করা হলে লাগাতার আন্দোলন চালিয়ে যাওয়ার কথাও জানান তারা। সভা শেষে জামালপুর প্রেসক্লাবের ফিরে আন্দোলনের লিয়াজোঁ কমিটি ৩ দিনের কর্মসূচি ঘোষণা করে।

 

কর্মসূচির মধ্যে রয়েছে- শুক্রবার (১০ ডিসেম্বর) বেলা সাড়ে ১০টায় বকুলতলা মোড়ে মানববন্ধন, শনিবার বেলা সাড়ে ১০টায় বকুলতলা মোড় থেকে মৌন মিছিল শেষে ফৌজদারি মেড়ে বিক্ষোভ সমাবেশ ও বিকেলে মাইকিং এবং রোববার বেলা ১০টায় উপজেলার সাংবাদিকদের নিয়ে ডিসি অফিস ঘেরাও করে সমাবেশ।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com