বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০২:২৮ অপরাহ্ন

গোদাগাড়ীতে মুজিববর্ষ” ৪র্থ উপজেলা স্কাউটস সমাবেশ উপলক্ষে মহাতাঁবু জলসা অনুষ্ঠিত

গোদাগাড়ীতে মুজিববর্ষ” ৪র্থ উপজেলা স্কাউটস সমাবেশ উপলক্ষে মহাতাঁবু জলসা অনুষ্ঠিত

গোদাগাড়ী (রাজশাহী) প্রতিনিধি :
রাজশাহীর গোদাগাড়ী সরকারি স্কুল এন্ড কলেজ মাঠে  মুজিববর্ষ ৪র্থ উপজেলা স্কাউটস সমাবেশ ২০২১ মহাতাঁবু জলসা অনুষ্ঠিত হয়েছে।
সমাবেশের থিমঃ আলোকিত জীবনের জন্য স্কাউটিং এ নীতিবাক্যকে সামনে রেখে বৃহস্পতিবার রাতে  উপজেলা নির্বাহী অফিসার ও স্কাউটস সভাপতি মোঃ জানে আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী ১ আসনের সংসদ, সাবেক শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী, বিশেষ অতিথি  হিসেবে  উপস্থিত ছিলেন গোদাগাড়ী পৌরসভার মেয়র আলহাজ্ব অয়েজ উদ্দিন বিশ্বাস।
উপস্থিত ছিলেন উপজেলা কমিশনার ও পিরিজপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মাহাফুজুল আলম তোতা, উপজেলা  সম্পাদক ও সুলতানগঞ্জ উচ্চ বিদ্যালয়েব সহকারি লাইব্রিয়ান মোঃ নাজমুল হক, সহঃ সম্পাদক মোঃ মাসুদ আলম মিলন, গোদাগাড়ী সরকারী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ মইনুল ইসলাম, মহিশালবাড়ী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান,  সিনিয়র সাংবাদিক কলামিষ্ট মোঃ হায়দার আলী প্রমূখ।
উপজেলার ৪৩ টি বিদ্যালয়ের ৪৬ টি দল অংশ গ্রহন করেন।  এদের মধ্যে বালক দল ৪৩ টি এবং বালিকা দল ৩ টি। প্রক্যেক দলে ৯ জন করে মোট ৪ শ ৩০ জন অংশ গ্রহন করেন।  আগামী ১০ ডিসেম্বর শুক্রবার সকালে সমাপনী ও সনদপত্র বিতরণ হবে ।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com