মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৬:৪৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
হরিমোহন স্কলে পদোন্নতিপ্রাপ্তদ শিক্ষকদের সংবর্ধনা ওমিক্রন ঠেকাতে শিবগঞ্জে মাস্ক বিতরণ শিবগঞ্জে বীরমুক্তিযোদ্ধা সনু লাঞ্ছিতের ঘটনায় তদন্ত শুরু শিবগঞ্জে বিভিন্ন ভাতা ভোগীদের আয় বৃদ্ধিমূলক ব্ল্যাকবেঙ্গল ছাগল ও দেশি মুরগি বিষয়ক প্রশিক্ষণ সিভিল সার্ভিসে ১০বছর পদার্পণ, শিবগঞ্জ অফিসার্স ক্লাবের শুভেচ্ছা একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শেষ হচ্ছে আজ সিলেট সানরাইজার্সে খেলবেন সিমন্স নিউজিল্যান্ড মিশন শেষে দেশে ফিরলেন মুমিনুলরা শিবগঞ্জে সাদ্য যোগদানকৃত ডিসি’র গুচ্ছগ্রাম পরিদর্শন ও কম্বল বিতরণ নবীগঞ্জে প্রশাসনের উদ্যােগে প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্পের জন্য সরকারি খাস জমি উদ্ধার
শনিবার নেপালের মুখোমুখি বাংলাদেশ

শনিবার নেপালের মুখোমুখি বাংলাদেশ

অল নিউজ ডেস্ক :
ভারত, ভুটান, শ্রীলংকা ও নেপাল- চার দেশের নারী ফুটবলাররাই এখন ঢাকায়। সব আয়োজনও শেষ। শনিবার থেকে মাঠে গড়াচ্ছে সাফ অনূর্ধ্ব-১৯ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপের খেলা। কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে উদ্বোধনী দিনেই মাঠে নামছে স্বাগতিক বাংলাদেশ। সন্ধ্যা সাতটায় শুরু হওয়া ম্যাচে মারিয়া মান্দাদের প্রতিপক্ষ শক্তিশালী নেপাল। এর আগে দুপুর তিনটায় ভুটার লড়বে শ্রীলংকার বিপক্ষে। টি-স্পোর্টস সরাসরি ম্যাচ দুইটি সম্প্রচার করবে।

তিন বছর আগে ২০১৮ সালে ভুটানের চাংলিমিথাং স্টেডিয়ামে অনুষ্ঠিত সাফ অনূর্ধ্ব-১৯ নারী চ্যাম্পিয়নশিপের প্রথম আসরের ফাইনালে বাংলাদেশ ১-০ গোলে নেপালকে হারিয়ে অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছিল। খেলার ৪৯ মিনিটে প্রতিপক্ষের বক্সের বাইরে থেকে মনিকা চাকমার ফ্রি কিক থেকে হেড জয়সূচক গোল করেছিলেন ডিফেন্ডার মাসুরা পারভীন।

 

বাংলাদেশের ফরোয়ার্ড সিরাত জাহান স্বপ্না ৮ গোল করে সর্বোচ্চ গোলদাতা হয়েছিলেন। আগের আসরে গ্রুপ পর্বেও নেপালকে ২-১ গোলে হারিয়েছিলেন ছোটনের শিষ্যরা। তিন বছর পর সেই দলে বয়সের কারণে নেই মাসুরা এবং স্বপ্না। তবে রয়েছেন মনিকা। এবার আর অনূর্ধ্ব-১৮ নয়, তার বদলে অনুষ্ঠিত হচ্ছে অনূর্ধ্ব-১৯ চ্যাম্পিয়নশিপ।

 

টুর্নামেন্ট বদলে গেলেও স্বপ্ন বদলায়নি বাংলাদেশের। শুক্রবার বাংলাদেশ ফুটবল ফেডারেশনে (বাফুফে) এসে সে কথাই জানালেন অধিনায়ক মারিয়া মান্দা। তার কথা, বিগত দিনে আমরা যে পারফরম্যান্স দেখিয়ে চ্যাম্পিয়ন হয়েছি, সেই ধারাবাহিকতা ধরে রাখতে চাই। আমরা খেলে দর্শকদের আনন্দ দিতে চাই এবং চ্যাম্পিয়ন হতে চাই।

 

শিরোপার জন্যই শিষ্যরা লড়বে বলে জানান কোচ গোলাম রব্বানী ছোটন। তার কথায়, মেয়েরা চ্যাম্পিয়ন হওয়ার জন্যই খেলবে। আমার বিশ্বাস তারা রাখবে।

নেপালের কোচ হারি ওম শ্রেষ্ঠার চোখও চ্যাম্পিয়ন ট্রফির দিকে, আমরা এখানে চ্যাম্পিয়ন হতেই এসেছি। সেভাবেই খেলতে চাই। অধিনায়ক অঞ্জনা রানা মাগার বলেন, সাফের এই টুর্নামেন্টে শিরোপা জিততে প্রস্তুতি নিয়েই এসেছি আমরা।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com