মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৭:১৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
হরিমোহন স্কলে পদোন্নতিপ্রাপ্তদ শিক্ষকদের সংবর্ধনা ওমিক্রন ঠেকাতে শিবগঞ্জে মাস্ক বিতরণ শিবগঞ্জে বীরমুক্তিযোদ্ধা সনু লাঞ্ছিতের ঘটনায় তদন্ত শুরু শিবগঞ্জে বিভিন্ন ভাতা ভোগীদের আয় বৃদ্ধিমূলক ব্ল্যাকবেঙ্গল ছাগল ও দেশি মুরগি বিষয়ক প্রশিক্ষণ সিভিল সার্ভিসে ১০বছর পদার্পণ, শিবগঞ্জ অফিসার্স ক্লাবের শুভেচ্ছা একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শেষ হচ্ছে আজ সিলেট সানরাইজার্সে খেলবেন সিমন্স নিউজিল্যান্ড মিশন শেষে দেশে ফিরলেন মুমিনুলরা শিবগঞ্জে সাদ্য যোগদানকৃত ডিসি’র গুচ্ছগ্রাম পরিদর্শন ও কম্বল বিতরণ নবীগঞ্জে প্রশাসনের উদ্যােগে প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্পের জন্য সরকারি খাস জমি উদ্ধার
র‌্যাব কর্মকর্তাদের আমেরিকা প্রবেশে নিষেধাজ্ঞা লজ্জাজনক : মোশাররফ

র‌্যাব কর্মকর্তাদের আমেরিকা প্রবেশে নিষেধাজ্ঞা লজ্জাজনক : মোশাররফ

অল নিউজ  ডেস্ক :
মানবাধিকার লঙ্ঘনের অভিযোগ তুলে র‌্যাব কর্মকর্তাদের আমেরিকা প্রবেশের নিষেধাজ্ঞা জারি বাংলাদেশের জন্য অত্যন্ত লজ্জাজনক বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

তিনি বলেন, গতকাল বিশ্ব মানবাধিকার দিবস পালিত হয়েছে। আমরাও পালন করেছি। বিশ্ব মানবাধিকার দিবসে গণতান্ত্রিক দেশ আমেরিকা থেকে একটি ঘোষণা দিয়েছে বাংলাদেশের প্রতিষ্ঠান র‌্যাব সম্পর্কে এবং একটি নিষেধাজ্ঞা জারি করেছে। বাংলাদেশের কিছু কর্মকর্তার বিরুদ্ধে সেই দেশে প্রবেশের নিষেজ্ঞাধা জারি করেছে। এটি অত্যন্ত লজ্জাজনক আমাদের জন্য।

 

শনিবার (১১ ডিসেম্বর) সকালে শেরে বাংলা নগর বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের কবরে শ্রদ্ধা নিবেদন শেষে এসব কথা বলেন তিনি। কৃষক দলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দলটির প্রতিষ্ঠাতার করবে ফুল দেওয়া হয়।

মোশাররফ বলেন, আমেরিকার গণতান্ত্রিক সম্মেলনেও বাংলাদেশকে আমন্ত্রণ জানানো হয়নি। কারণ, তারা মনে করে বাংলাদেশে গণতান্ত্রিক দেশ নয়। আমরা কিন্তু বারবার বলেছি, গত এক যুগ ধরে বাংলাদেশে গণতন্ত্রক গলা টিপে হত্যা করা হয়েছে। একটি দল গায়ের জোরে ক্ষমতা থাকার জন্য সারা বিশ্বে আমাদের ভাবমূর্তিকে ভুলণ্ঠিত করছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com