সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৫:৩৯ অপরাহ্ন

রাজশাহী মহানগর সকল থানা বিএনপি নেতৃবৃন্দের সংবাদ সম্মেলন

রাজশাহী মহানগর সকল থানা বিএনপি নেতৃবৃন্দের সংবাদ সম্মেলন

মো: সেলিম হোসেন, রাজশাহী ব্যুরো :

আসসালামু আলাইকুম। প্রথমেই আপনাদের সবাইকে এখানে উপস্থিত হবার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আপনারা জানেন যে, বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র আপামর জনতার ভালোবাসার ও কথা বলার গণমানুষের দল। অনির্বাচিত শাসক গোষ্ঠীর একতরফা শোষণ ও নির্যাতনে সাধারণ জনগণ যখন মুক্তির বার্তার জন্য চাতক পাখির মতো চেয়ে আছে এবং বিএনপি চেয়ারপারসন, সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া যখন গুরুতর অসুস্থ ঠিক এই সময় আমাদেরকে অত্যন্ত ক্ষুব্ধ ও ভারাক্রান্ত হৃদয় নিয়ে নবগঠিত রাজশাহী মহানগর বিএনপির বিতর্কিত কমিটির বিষয়ে আপনাদের মাধ্যমে দেশবাসীকে আছে কয়েকটি গুরুত্বপূর্ণ কথা তুলে ধরতে হচ্ছে।

আমরা এখানে যারা উপস্থিত রয়েছি, সকলেই রাজশাহী মহানগর বিএনপিসহ মহানগর বিএনপি’র আওতাধীন সকল থানা ইউনিটের সভাপতি-সাধারণ সম্পাদক সহ রাজশাহী মহানগরের সকল ওয়ার্ডের দায়িত্বশীল নেতৃবৃন্দ এবং বিগত আন্দোলন-সংকগ্রামে যারা অসীম ত্যাগ স্বীকার করে, হাসিমুখে সকল নির্যাতন সহ্য করে বাংলাদেশ জাতীয়তাবাদী আদর্শকে বুকে ধারণ করে দলীয় সকল কর্মসূচি সর্বাত্মকভাবে সফল করে আসছি, তারাই আজকে গত ৯ ডিসেম্বর ২০২১ ইং হঠাৎ গঠিত হওয়া রাজশাহী মহানগর বিএনপির বিতর্কিত আহবায়ক কমিটির তথাকথিত নেতৃবৃন্দের বিষয়ে আমাদের অবস্থান পরিষ্কার করতে এসেছি।

 

 

আমাদের দলের চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থার যখন দিনদিন অবনতি হচ্ছে ঠিক তখনই রাজশাহী মহানগর বিএনপি’র ৯ সদস্য বিশিষ্ট অচল কমিটি গঠিত হলো কর্মী বিচ্ছিন্ন, দীর্ঘদিন কর্মসূচি বিমুখ, আওয়ামী এজেন্ডা বাস্তবায়ন কারী বিতর্কিত ব্যক্তিবর্গ নিয়ে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com