মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৭:৪৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
হরিমোহন স্কলে পদোন্নতিপ্রাপ্তদ শিক্ষকদের সংবর্ধনা ওমিক্রন ঠেকাতে শিবগঞ্জে মাস্ক বিতরণ শিবগঞ্জে বীরমুক্তিযোদ্ধা সনু লাঞ্ছিতের ঘটনায় তদন্ত শুরু শিবগঞ্জে বিভিন্ন ভাতা ভোগীদের আয় বৃদ্ধিমূলক ব্ল্যাকবেঙ্গল ছাগল ও দেশি মুরগি বিষয়ক প্রশিক্ষণ সিভিল সার্ভিসে ১০বছর পদার্পণ, শিবগঞ্জ অফিসার্স ক্লাবের শুভেচ্ছা একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শেষ হচ্ছে আজ সিলেট সানরাইজার্সে খেলবেন সিমন্স নিউজিল্যান্ড মিশন শেষে দেশে ফিরলেন মুমিনুলরা শিবগঞ্জে সাদ্য যোগদানকৃত ডিসি’র গুচ্ছগ্রাম পরিদর্শন ও কম্বল বিতরণ নবীগঞ্জে প্রশাসনের উদ্যােগে প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্পের জন্য সরকারি খাস জমি উদ্ধার
ডা. মুরাদ ও হেলালের বিরুদ্ধে রাজশাহীর সাইবার ট্রাইব্যুনালে মামলা

ডা. মুরাদ ও হেলালের বিরুদ্ধে রাজশাহীর সাইবার ট্রাইব্যুনালে মামলা

নিজস্ব প্রতিবেদকা :

সদ্য সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান ও ভার্চুয়াল টকশোর উপস্থাপক শেখ মহিউদ্দিন হেলালের বিরুদ্ধে রাজশাহীর সাইবার ট্রাইব্যুনালে মামলা দায়ের করা হয়েছে। রোববার (১২ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টায় বগুড়া আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বাদী হয়ে মামলা দায়ের করেছেন বলে নিশ্চিত করেছেন আদালতে রাষ্ট্রপক্ষের আইনজীবী ইসমত আরা। সাইফুল ইসলাম বগুড়া জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক।

 

জানা যায়, স¤প্রতি একটি ভার্চুয়াল টকশোতে জাইমা রহমানকে নিয়ে বিতর্কিত মন্তব্য করেন ডা. মুরাদ। এরপর ঢাকাই সিনেমার এক নায়িকার সঙ্গে অশ্লীল অডিও কথোপকথন ফাঁসের ঘটনায় বেকায়দায় পড়েন তিনি। এরপর প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে মন্ত্রিসভা থেকে পদত্যাগ করেন। হারান জামালপুর জেলা আওয়ামী লীগের পদ। এরই মধ্যে জামালপুর-৪ আসনের সাংসদ বিদেশে পাড়ি দিয়েছেন।

 

মামলার বাদী সাইফুল ইসলাম বলেন, ‘শেখ মহিউদ্দিন হেলালের ভার্চুয়াল টকশোতে ডা. মুরাদ হাসান ব্যারিস্টার জাইমা রহমান সম্পর্কে যে ধরনের অশ্লীল ও শিষ্টাচারবহির্ভূত বক্তব্য দিয়েছেন, তা অত্যন্ত ঘৃণ্য। এ ধরনের নারীবিদ্বেষী বক্তব্যে সংক্ষুব্ধ হয়ে মামলাটি দায়ের করা হয়েছে। সুবিচার পাব বলে আশা করছি।’

 

আইনজীবী ইসমত আরা বলেন, ভার্চুয়াল টকশোতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তাঁর মেয়ে ব্যারিস্টার জাইমা রহমান সম্পর্কে আপত্তিকর কথা বলার অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি করা হয়েছে। আদালত মামলা গ্রহণ করলেও কোনো আদেশ দেননি। পরে এ ব্যাপারে আদালত আদেশ দিতে পারেন।

 

আদালতে মামলার বাদীর সঙ্গে রাজশাহী মহানগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন, রাজশাহী অ্যাডভোকেট বার সমিতির সাধারণ সম্পাদক পারভেজ তৌফিক জাহিদীসহ বগুড়া ও রাজশাহীর জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের নেতারা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com