বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০২:২৫ অপরাহ্ন

হিউম্যান রাইটস পিস এ্যাওয়ার্ড পেলেন বাগমারা প্রেসক্লাব সভাপতি আলতাফ

হিউম্যান রাইটস পিস এ্যাওয়ার্ড পেলেন বাগমারা প্রেসক্লাব সভাপতি আলতাফ

রাজশাহী প্রতিনিধি :

এশিয়া হিউম্যান রাইটস ফাউন্ডেশন কর্তৃক প্রবর্তিত হিউম্যান রাইটস পিস এ্যাওয়ার্ড ২০২১ এ পেয়েছেন বাগমারা প্রেসক্লাবের সভাপতি, দৈনিক ইনকিলাব ও দৈনিক নতুন প্রভাত এর বাগমারা প্রতিনিধি আলতাফ হোসেন মণ্ডল।

 

এশিয়া হিউম্যান রাইটস ফাউন্ডেশন এর সর্বজনীন মানবাধিকার প্রতিষ্ঠায় গণমাধ্যমের ভুমিকায় প্রশংসনীয় অবদানের জন্য আলতাফ হোসেনকে এই পুরস্কারে ভূষিত করা হয়। শনিবার বিকেল ৪ টায় ঢাকার সেগুনবাগিচার কেন্দ্রিয় কচি-কাঁচার মেলা মিলনায়তনে অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ সুপ্রিম কোর্টের বিচারপতি মো: মীর হাসমত আলীর কাছে থেকে আলতাফ হোসেন সম্মাননা ক্রেষ্ট ও সনদপত্র গ্রহন করেন।

 

এ সময় অনুষ্ঠানে প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন, জাতীয় মানবাধিকার কমিশনের সাবেক চেয়ারম্যান প্রফেসর ড. মিজানুর রহমান, বিশেষ অতিথি ছিলেন, শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর ড. কামাল উদ্দিন আহম্মেদ।

 

 

এশিয়া হিউম্যান রাইটস ফাউন্ডেশন এর উপদেষ্টা এ্যাড. মো: আনোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বগত বক্তব্য রাখেন এশিয়া হিউম্যান রাইটস ফাউন্ডেশন এর চেয়ারম্যান সাংবাদিক জহিরুল ইসলাম খোকন।

 

এছাড়া সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এশিয়া হিউম্যান রাইটস ফাউন্ডেশন এর মহা-সচিব আর.কে রিমন ও আহবায়ক আকলিমা আনজুম ।

 

এক প্রতিক্রিয়ায় আলতাফ হোসেন বলেন, এই সম্মননা মানবাধিকার প্রতিষ্ঠায় কাজ করে যাওয়া সকল নিপীড়িত নির্যাতিত সাংবাদিকদের উদ্দেশ্যে উৎসর্গ করলাম। বিশ্বমানবতার জয় হোক। আলতাফ হোসেন মন্ডল এই সম্মাননা ক্রেষ্ট ও সনদপত্র পাওয়ায় তাঁকে অভিনন্দন জানিয়েছেন বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।

 

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com