সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৫:৩৪ অপরাহ্ন

শিবগঞ্জে পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয়ের দায়ে আটক-৬

শিবগঞ্জে পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয়ের দায়ে আটক-৬

মোঃ সফিকুল ইসলাম (চাঁপাইনবাবগঞ্জ) সংবাদদাতা:

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে র‌্যাবের অভিযানে পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয়ের দায়ে ৬জনকে আটক করেছে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। শনিবার রাতে শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের টিকোরী বাজারে থেকে তাদের আটক করা হয়।

 

আটককৃতরা হচ্ছে, উপজেলার মোবারকপুর ইউনিয়নের টিকোরী গ্রামের মোঃ আরশাদ আলী@কালু মিস্ত্রীর ছেলে মোঃ লিটন আলী (২৮), একই ইউনিয়নের কালীচক গ্রামের মো. নজরুল ইসলামের ছেলে মোঃ সারিকুল ইসলাম (৩৫), নামোটিকোরী গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে মোঃ বাইতুল ইসলাম (৩৯), লক্ষীপুর গ্রামের মো. আল আমিনের ছেলে আহসান হাবিব (৪৪), মোবারকপুর গ্রামের মো. মাহিদুর রহমানের ছেলে মোঃ মিজানুর রহমান (৩০) ও কালীচক গ্রামের মো. সাইফুল ইসলামের ছেলে মোঃ আালম আলী (২৩)।
র‌্যাবের পাঠানো একে প্রস বিজ্ঞপ্তিতে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাত ৮টার দিকে শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের টিকোরী বাজারে অভিযান চালিয়ে

অসাধু কম্পিউটার ব্যবসায়ী পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিকট হস্তান্তর করায় ওই ৬জনকে ৭টি কম্পিউটার মনিটর, ৭টি সিপিইউ, ৭টি কী-বোর্ড, ৭টি মাউস, ৭টি হার্ডডিক্স, ২০টি কম্পিউটার ক্যাবল, ২টি ইউপিএস, ২৫টি কার্ড রিডার, ১২টি স্পীকার-১২টি, ৭টি মোবাইল সেট, ১৩টির সীমকার্ড, ৯টি মেমোরী কার্ড ও ৫টি সাউন্ড বক্সের মাইক/সাবউফারসহ তাদের হাতেনাতে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় ২০১২ সালের পর্নোগ্রাফি নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে।

 

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com