সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৫:৫৫ অপরাহ্ন

শিবগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত দুই

শিবগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত দুই

মোহা: সফিকুল ইসলাম (চাঁপাইনবাবগঞ্জ) সংবাদদাতা:

শিবগঞ্জে সড়ক দূর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। নিহতদের একজন হলো শিবগঞ্জ পৌরসভাধীন জালমাছমারী এলাকার মৃত রুস্তুম আলির ছেলে আমিনুল ইসলাম(৪৮)। অন্যজনের নাম ঠিকানা তাৎক্ষনিক জানা যায়নি।

 

প্রত্যক্ষদর্শী ও শিবগঞ থানার ওসি ফরিদ উদ্দিন জানান প্রথম ঘটনাটি রবিবার সকালে পিঠালী তোলা একলাকায় ঘটে। সকালে জমি থেকে ট্রলি ভর্তি আঁখের ছোভা নিয়ে ট্রলির উপরে বসে বাড়ি ফিরার পথে আমিনুল ইসলাম পিঠালীতলা এলাকায় সড়কের বাঁক ঘুরার সময় ট্রলি উপর থেকে ছিটকে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে অভিযোগ না থাকায় পরিবারের সদস্যদের নিকট লাশ হস্তান্তর করা হয়। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

 

অন্যদিকে রবিবার সন্ধ্যায় উপজেলার চাঁপাইনবাবগঞ্জ -সোনামসজিদ মহাসড়কের রানীহাট্টি বাজারে লাইফ কেয়ার হাসপাতালের সামনে এক বাইসাইকেল আরোহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে নিহত হয়েছে। ঘটনার তদন্তকারী কর্মকর্তা শিবগঞ্জ থানার এস আই নুরুন্নবী জানান, রবিবার সন্ধ্যায় শিবগঞ্জ থেকে বাইসাইকেল যোগে বাড়ি যাবার পথে রানীহাট্টি বাজারে লাইফ কেয়ারের সামনে সোনামসজিদ থেকে পণ্যভর্তি একটি ট্রাক পিছন থেকে ধাক্কা দিলে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তিনি নিহত হয়। তাৎক্ষণিক নিহত ব্যক্তির কোন পরিচয় পাওয়া যায়নি। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে এবং চালক পলাতক রয়েছে। ট্রাকটি জব্দ করা হয়েছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com