মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৭:২১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
হরিমোহন স্কলে পদোন্নতিপ্রাপ্তদ শিক্ষকদের সংবর্ধনা ওমিক্রন ঠেকাতে শিবগঞ্জে মাস্ক বিতরণ শিবগঞ্জে বীরমুক্তিযোদ্ধা সনু লাঞ্ছিতের ঘটনায় তদন্ত শুরু শিবগঞ্জে বিভিন্ন ভাতা ভোগীদের আয় বৃদ্ধিমূলক ব্ল্যাকবেঙ্গল ছাগল ও দেশি মুরগি বিষয়ক প্রশিক্ষণ সিভিল সার্ভিসে ১০বছর পদার্পণ, শিবগঞ্জ অফিসার্স ক্লাবের শুভেচ্ছা একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শেষ হচ্ছে আজ সিলেট সানরাইজার্সে খেলবেন সিমন্স নিউজিল্যান্ড মিশন শেষে দেশে ফিরলেন মুমিনুলরা শিবগঞ্জে সাদ্য যোগদানকৃত ডিসি’র গুচ্ছগ্রাম পরিদর্শন ও কম্বল বিতরণ নবীগঞ্জে প্রশাসনের উদ্যােগে প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্পের জন্য সরকারি খাস জমি উদ্ধার
পতেঙ্গায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যায় স্বামীর মৃত্যুদণ্ড

পতেঙ্গায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যায় স্বামীর মৃত্যুদণ্ড

অল নিউজ ডেস্ক :
চট্টগ্রামের পতেঙ্গায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার দায়ে মো. রিয়াজ হোসেন (২৫) নামে এক যুবকের মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।

আজ (রোববার) দুপুরে চট্টগ্রামের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৭ এর বিচারক বেগম ফেরদৌস আরা এ আদেশ দেন।

 

বিষয়টি নিশ্চিত করেছেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৭ এর রাষ্ট্রপক্ষের পাবলিক প্রসিকিউটর (পিপি) খন্দকার আরিফুল আলম।

তিনি বলেন, আদালতে আমরা ছয়জন সাক্ষীকে হাজির করেছিলাম। তাদের সাক্ষ্যের ভিত্তিতে রিয়াজ হোসেনকে মৃত্যুদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানার আদেশ দিয়েছেন আদালত। নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ ১১ (ক) ধারায় এ আদেশ দেওয়া হয়েছে।

 

আরিফুল আলম আরও বলেন, মামলার বাদী রুমা বেগমের বাবা মামলাটি পরিচলনায় অবহেলা করেছেন। মামলার রায় হোক সেটা তিনি চাননি। রায় ঘোষণার সময় আসামি আদালতে উপস্থিত ছিলেন। পরে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি রিয়াজ হোসেন পিরোজপুরের মঠবাড়ীয়া থানার বুখাইতলা এলাকার আজমল খলিফার ছেলে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com