সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৪:৫১ অপরাহ্ন

অপহৃত কন্যাশিশু উদ্ধার, আটক ৩

অপহৃত কন্যাশিশু উদ্ধার, আটক ৩

অল নিউজ ডেস্ক :

গাজীপুর থেকে অপহৃত ১২ বছরের এক কন্যাশিশুকে চট্টগ্রাম থেকে উদ্ধার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। শনিবার নগরের ইপিজেড থানার একটি ভবন থেকে তাকে উদ্ধার করা হয়।

অপহরণে জড়িত থাকার অভিযোগে তিনজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতাররা হলেন, শাহ পরান (১৯), মো. রাহাত হোসেন (২৩) ও সুমা আক্তার (২০)।

 

বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট নিয়াজ মোহাম্মদ চপল।

 

র‌্যাব সূত্রে জানা গেছে, গত ১৩ ডিসেম্বর শিশুটি গাজীপুরের বাসা থেকে খাতা কলম কিনার জন্য বের হয়। এ সময় আসামিরা তাকে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যান। পরে শিশুটির বাবা গাজীপুরের বাসন থানায় একটি মামলা দায়ের করেন।

 

এ ঘটনায় ছায়াতদন্ত শুরু করে র‍্যাব-৭। প্রযুক্তির সহায়তায় এক পর্যায়ে র‌্যাব জানতে পারে, অপহরণকারীরা চট্টগ্রামের ইপিজেড থানার খান সুফিয়া ম্যানশন কাস্টমস বিল্ডিংয়ে অবস্থান করছেন। এরই পরিপ্রেক্ষিতে অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে শিশুটিকে উদ্ধার করা হয়।

 

র‌্যাব কর্মকর্তা ফ্লাইট লেফটেন্যান্ট নিয়াজ মোহাম্মদ চপল বলেন, গ্রেফতার আসামি ও ভুক্তভোগী শিশুটিকে গাজীপুরের বাসন থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com