মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৬:৫৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
হরিমোহন স্কলে পদোন্নতিপ্রাপ্তদ শিক্ষকদের সংবর্ধনা ওমিক্রন ঠেকাতে শিবগঞ্জে মাস্ক বিতরণ শিবগঞ্জে বীরমুক্তিযোদ্ধা সনু লাঞ্ছিতের ঘটনায় তদন্ত শুরু শিবগঞ্জে বিভিন্ন ভাতা ভোগীদের আয় বৃদ্ধিমূলক ব্ল্যাকবেঙ্গল ছাগল ও দেশি মুরগি বিষয়ক প্রশিক্ষণ সিভিল সার্ভিসে ১০বছর পদার্পণ, শিবগঞ্জ অফিসার্স ক্লাবের শুভেচ্ছা একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শেষ হচ্ছে আজ সিলেট সানরাইজার্সে খেলবেন সিমন্স নিউজিল্যান্ড মিশন শেষে দেশে ফিরলেন মুমিনুলরা শিবগঞ্জে সাদ্য যোগদানকৃত ডিসি’র গুচ্ছগ্রাম পরিদর্শন ও কম্বল বিতরণ নবীগঞ্জে প্রশাসনের উদ্যােগে প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্পের জন্য সরকারি খাস জমি উদ্ধার
নোয়াখালীতে ৯ ইউপিতে নৌকা, ৭ টিতে স্বতন্ত্র প্রার্থী জয়ী

নোয়াখালীতে ৯ ইউপিতে নৌকা, ৭ টিতে স্বতন্ত্র প্রার্থী জয়ী

নোয়াখালী প্রতিনিধি :
চতুর্থ ধাপে নোয়াখালী সদর ও কবিরহাট উপজেলার ১৬ টি ইউনিয়নের ৯ টিতে নৌকা এবং ৬ টিতে আওয়ামী লীগ বিদ্রোহী ও ১ টিতে বিএনপি সমর্থক চেয়ারম্যান বেসরকারী ভাবে বিজয়ী হয়েছেন।

রোববার (২৬ ডিসেম্বর) ভোটগ্রহণ শেষে সন্ধ্যায় দুই উপজেলার নির্বাচনী দায়িত্বপ্রাপ্তরা এ ফলাফল ঘোষণা করেন।

জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ রবিউল আলম জানান, সদর উপজেলায় নয়টি ইউনিয়নে ভোটগ্রহণ করা হয়েছে। এর মধ্যে আওয়ামী লীগের নৌকা প্রতীকের চারজন ও স্বতন্ত্র পাঁচজন বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। এছাড়া কবিরহাট উপজেলার ৭টি ইউনিয়নে ভোট গ্রহণ করা হয়েছে।  এর মধ্যে নৌকা প্রতিক নিয়ে সাতজন ও স্বতন্ত্র  দুইজন বেসরকারিভাবে নির্বাচিত হয়েছে।

সদর উপজেলায় আওয়ামী লীগের নির্বাচিতরা হলেন, কাদির হানিফ ইউনিয়নে আবদুর রহিম চৌধুরী, অশ্বদিয়া ইউনিয়নে গোলাম হোসেন বাবলু, নেওয়াজপুর ইউনিয়নে আমির হোসেন বাহাদুর, ১নং চরমটুয়া ইউনিয়নে কামাল উদ্দিন বাবলু। একই উপজেলায় আওয়ামী লীগের বিদ্রোহী নির্বাচিতরা হলেন, আন্ডারচর ইউনিয়নে মো. জসীম উদ্দিন, এওজবালিয়া ইউনিয়নে  মো. বেলাল হোসেন, দাদপুর ইউনিয়নে মিজানুর রহমান শিপন, কালাদরাপ ইউনিয়নে শাহাদাত উল্যাহ সেলিম ও ১০ নং পূর্ব চরমটুয়া ইউনিয়নে বিএনপি সমর্থিত ফয়সাল বারী চৌধুরী চেয়ারম্যান পদে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন।

 

অপরদিকে, কবিরহাট উপজেলার নরোত্তমপুর ইউনিয়নে আওয়ামী লীগের নির্বাচিতরা হলেন, এ কে এম সিরাজ উল্যাহ, ধানসিঁড়ি ইউনিয়নে  কামাল খান, চাপরাশিরহাট ইউনিয়নে মো. মহিউদ্দিন টিটু, বাটইয়া ইউনিয়নে মো. জসীম উদ্দিন শাহীন, ঘোষবাগ ইউনিয়নে একেএম আলাউদ্দিন ভুঁইয়া। একই উপজেলায় আওয়ামী লীগের বিদ্রোহী নির্বাচিতরা হলেন, সুন্দলপুর ইউনিয়নে হাজী মো. ইলিয়াছ, ধানশালিক ইউনিয়নে মো. সাহাব উদ্দিন।

সদর উপজেলার ৯ টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫২ জন এবং কবিরহাট উপজেলার ৭ টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com