মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৭:১০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
হরিমোহন স্কলে পদোন্নতিপ্রাপ্তদ শিক্ষকদের সংবর্ধনা ওমিক্রন ঠেকাতে শিবগঞ্জে মাস্ক বিতরণ শিবগঞ্জে বীরমুক্তিযোদ্ধা সনু লাঞ্ছিতের ঘটনায় তদন্ত শুরু শিবগঞ্জে বিভিন্ন ভাতা ভোগীদের আয় বৃদ্ধিমূলক ব্ল্যাকবেঙ্গল ছাগল ও দেশি মুরগি বিষয়ক প্রশিক্ষণ সিভিল সার্ভিসে ১০বছর পদার্পণ, শিবগঞ্জ অফিসার্স ক্লাবের শুভেচ্ছা একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শেষ হচ্ছে আজ সিলেট সানরাইজার্সে খেলবেন সিমন্স নিউজিল্যান্ড মিশন শেষে দেশে ফিরলেন মুমিনুলরা শিবগঞ্জে সাদ্য যোগদানকৃত ডিসি’র গুচ্ছগ্রাম পরিদর্শন ও কম্বল বিতরণ নবীগঞ্জে প্রশাসনের উদ্যােগে প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্পের জন্য সরকারি খাস জমি উদ্ধার
সরদহ ইউপি নির্বাচন: পুনরায় ভোট গণনার দাবি ওয়ার্কার্স পার্টির প্রার্থীর

সরদহ ইউপি নির্বাচন: পুনরায় ভোট গণনার দাবি ওয়ার্কার্স পার্টির প্রার্থীর

নিজস্ব প্রতিবেদক :

নির্বাচনে প্রশাসনের সহযোগিতায় কারচুপির মাধ্যমে ফলাফল পরিবর্তন করে নৌকা প্রতীকের প্রার্থী নির্বাচিত করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় রাজশাহীর চারঘাট উপজেলার সরদহ ইউনিয়ন পরিষদ নির্বাচনের ফলাফল স্থগিত এবং পুনরায় ভোট গণনার দাবি জানিয়েছে ওয়ার্কার্স পার্টি মনোনিত প্রার্থী।

 

মঙ্গলবার বেলা ১২টার দিকে রাজশাহী নগরীর ওয়ার্কার্স পার্টি জেলা ও মহানগর কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন ওয়ার্কার্স পার্টির মনোনিত প্রার্থী মতিউর রহমান তিনি। তিনি নির্বাচনে হাতুড়ি প্রতীক নিয়ে প্রতিদ্ব›দ্বীতা করেছিলেন।

 

তিনি বলেন, নির্বাচনে প্রতীক নির্ধারনের পর থেকে নৌকা প্রতীকের প্রার্থী হাসানুজ্জামান মধুর কর্মিরা ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে আসছিলো। মধুর ভাই লিটন কর্মিদের বাড়ি বাড়ি গিয়ে হুমকি দেয়। পাটিয়াকান্দি, ধর্মহাটায় এলাকায় আমাদের কর্মিদের লাঞ্ছিত পোস্টার-ব্যানার ছেঁড়াসহ নির্বাচনী অফিসও ভাঙচুড় করে। নির্বাচনী প্রচারে বাধা দেয়। এসব বিষয় প্রশাসন ও নির্বাচন কমিশনকে অভিযোগ দিলেও তারা কোন ব্যবস্থা নেয়নি।

 

তিনি অভিযোগ করে বলেন, নির্বাচন কমিশন কর্মকর্তাদের সাথে সখ্যতা গড়ে তুলে নিজের পছন্দ মতো প্রিজাইডিং অফিসার, পুলিশকে দায়িত্ব দেয়া হয়। যাদের দায়িত্ব দেয়া তারা সবাই হাসানুজ্জামান মধুর ঘনিষ্ট।
তিনি বলেন, এসব কর্মকর্তাদের দায়িত্বে রেখে সরদহ ইউনিয়নের প্রতিটা ওয়ার্ডের কেন্দ্রে প্রকাশ্যে বহিরাগত সন্ত্রাসীদের নিয়ে এসে মধুর কর্মিরা প্রকাশ্যে নৌকা প্রতীকে সিল মারে। জাল ভোট দিয়ে গিয়ে চারজনকে ধরলেও পুলিশ তাদের ছেড়ে দেয়। পরে তাদের বিরুদ্ধে কোন ব্যবস্থা নেয়নি পুলিশ। নির্বাচন শেষ হওয়ার আগে আমার এজেন্টদের কাছ থেকে জোরপূর্বক স্বাক্ষর নেয় প্রিজাইডিং অফিসাররা। কিছু কিছু কেন্দ্রে দেখানো হয় শতভাগ ভোট।

 

তিনি আরও বলেন, ৭,৮,৯ নম্বর ওর্য়াড কেন্দ্র্রগুলোর ফলাফল আটকে রাখা হয়। যেখানে সর্বচ্চো ২৮ শত ভোট পেয়েছিলাম আমি। কিন্তু প্রিজাইডিং অফিসার ক্ষমতাবলে আমার ফলাফল পরিবর্তন করে ফেলে।

 

তিনি বলেন, সরদহ ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রিজাইডিং অফিসার, রিটার্নিং অফিসারের যোগসাজশে কারচুপির মাধ্যমে ফলাফল পরিবর্তন করে নৌকা প্রতীকের প্রার্থী হাসানুজ্জামান মধুকে বিজয়ী ঘোষণা করা হয়েছে। সরদহ ইউনিয়ন পরিষদ নির্বাচনের ফলাফল স্থগিত এবং পুনরায় ভোট গণনার দাবি জানান ওয়ার্কার্স পার্টি মনোনিত হাতুড়ি প্রতীকের প্রার্থী মতিউর রহমান তপন।

 

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সদস্য ও রাজশাহী মহানগর সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু, জেলা সাধারণ সম্পাদক অধ্যাপক আশরাফুল হক তোতা, নগর সম্পাদকমÐলীর সদস্য অ্যাড. এন্তাজুল হক বাবু, বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ প্রমুখ।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com