সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৩:৫৮ অপরাহ্ন

আরিএমপি ও জেলা পুলিশের অভিযানে গ্রেফতার ৪৪ জন, মাদকদ্রব্য উদ্ধার

আরিএমপি ও জেলা পুলিশের অভিযানে গ্রেফতার ৪৪ জন, মাদকদ্রব্য উদ্ধার

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহী নগর পুলিশ অভিযান চালিয়ে ২৫ জনকে গ্রেফতার করেছে। গতকাল সোমবার দিবাগত রাত থেকে মঙ্গলবার পর্যন্ত তাদের গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার (২৮ ডিসেম্বর)বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর), মোঃ গোলাম রুহুল কুদ্দুস।

 

রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ৪ জন, রাজপাড়া থানা ৩, চন্দ্রিমা থানা ২ জন, মতিহার থানা ১ জন, কাটাখালী থানা ১ জন, বেলপুকুর থানা ১ জন, শাহমখদুম থানা ২ জন, এয়ারপোর্ট থানা ১ জন, পবা থানা ১ জন, কাশিয়াডাঙ্গা থানা ৪ জন, দামকুড়া থানা ১ জন ও ডিবি পুলিশ ৪ জনকে আটক করে।

 

যার মধ্যে ১৩ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১১ জন মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১ জনকে গ্রেফতার করা হয়েছে। মাদক মামলায় অভিযুক্ত আসামীদের হেফাজত হতে মোট ১৬ লিটার দেশীয় চোলাইমদ, ১২ গ্রাম হেরোইন, ২০ গ্রাম গাঁজা, ২৫ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট ও ১০ বোতল ফেন্সিডিল উদ্ধার হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

 

এদিকে রাজশাহী রাজশাহী জেলা পুলিশের অভিযান চালিয়ে ১৯ জনকে গ্রেফতার করেছে। গতকাল সোমবার দিবাগত রাত থেকে মঙ্গলবার পর্যন্ত তাদের গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার (২৮ ডিসেম্বর)বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ ইফতে খায়ের আলম ।

 

রাজশাহী জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ০১ জন, তানোর থানা ০২ জন, মোহনপুর থানা ০১ জন, পুঠিয়া থানা ০২ জন, চারঘাট মডেল থানা ১২ জন ও বাঘা থানা ০১ জনকে আটক করে। যার মধ্যে ০৬ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ০১ জনকে মাদকদ্রব্যসহ ১২ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে।

মোহনপুর থানা পুলিশ ১নং মোঃ সোহেল রানা(৩১) কে ১০পিচ ইয়াবাসহ আটক করে। আটককৃতদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com