বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০১:৫২ অপরাহ্ন

বাগমারার আউচপাড়া ইউপিতে প্রচারণায় ব্যস্ত নৌকার প্রার্থী জান মোহাম্মদ

বাগমারার আউচপাড়া ইউপিতে প্রচারণায় ব্যস্ত নৌকার প্রার্থী জান মোহাম্মদ

মো: সামিউল ইসলাম, রাজশাহী প্রতিনিধি :
আসন্ন ৫ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে ইউনিয়ন পরিষদ নির্বাচন। সেই নির্বাচনকে কেন্দ্র করে প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে নিজের জনপ্রিয়তা আর দলের বিভিন্ন উন্নয়নের তথ্য উপস্থাপন করে চলেছেন প্রার্থীরা। স্থানীয় ভোটারদের কাছে আশা জাগাচ্ছেন চেয়ারম্যান প্রার্থীরা।

 

মূলত চেয়ারম্যানের হাত দিয়েই বাস্তবায়ন হয় পাড়ায় পাড়ায় উন্নয়ন। সহজেই যেহেতু লোকজন চেয়ারম্যানদের কাছে যেতে পারেন সে জন্য সৎ, যোগ্য, নির্ভিক আর জনকল্যাণে কাজ করে এমন প্রার্থীকেই ভোট দিয়ে বিজয়ী করেন ভোটাররা। ভোটারদের সেই চাওয়াকে বাস্তবায়ন করতে এবং অবশিষ্ট কাজ সম্পন্ন করার লক্ষ্যে দ্বিতীয় বারের মতো আউচপাড়া ইউনিয়নে নির্বাচন করছেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী চেয়ারম্যান সরদার জান মোহাম্মদ।

চেয়ারম্যান হিসেবে দীর্ঘ সময় ধরে ইউনিয়নবাসীর পাশে থেকে কাজ করে চলেছেন তিনি। লোকজনের পাশে থাকায় জনপ্রিয়তায় শীর্ষে উঠে এসেছেন তিনি। তৃণমূল এবং কেন্দ্রীয় সমর্থনে নৌকা প্রতিক নিয়ে নির্বাচন করছেন তিনি। সরদার জান মোহাম্মদ আউচপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি।

 

নির্বাচনের দিন যতোই ঘনিয়ে আসছে তার জনপ্রিয়তা এবং ব্যস্ততা ততোই বাড়ছে। সাদালাপী আর উন্নয়নের অগ্রনায়ন হওয়ায় তরুণ প্রজন্ম সহ সমগ্র ইউনিয়নবাসীর মাঝে ব্যাপক সাড়া ফেলেছেন তিনি। সুষ্ঠু নির্বাচন হলে বিজয়ের আশাবাদী তিনি। সেই সাথে ইউনিয়নের বাড়ি বাড়ি গিয়ে নৌকা প্রতিকে ভোট প্রার্থনার পাশাপাশি সকলের দোয়া কামনা করছেন।

 

এদিকে সরদার জান মোহাম্মদ বলেন, আমি জনসমর্থন নিয়ে নির্বাচনে এসেছি। বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে নৌকা প্রতিকে নির্বাচন করছি। সুষ্ঠু ভাবে নির্বাচন হলে আমি বিপুল ভোটে জয়লাভ করবো। আমি দীর্ঘদিন সময় ধরে ইউনিয়নবাসীর পাশে আছি আগামীতেও থাকবো। প্রচার-প্রচারণাকালে উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com