সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৫:৫৭ অপরাহ্ন

মান্দায় দিবালোকে ১০ বাড়িতে চুরি

মান্দায় দিবালোকে ১০ বাড়িতে চুরি

মান্দা (নওগাঁ) প্রতিনিধি :

নওগাঁর মান্দায় দিনের বেলায় তালা ভেঙে ১০ বাড়ি থেকে টাকা ও সোনার গহনা চুরি করে নিয়ে গেছে সংঘবদ্ধ চোরেরদল। উপজেলার প্রসাদপুর ইউনিয়নের খুদিয়াডাঙ্গা উত্তরপাড়া ও চকখোপা গ্রামে সোমবার দুপুর ২টার থেকে ৪টার মধ্যে চুরির এ ঘটনা ঘটে।

 

স্থানীয়রা জানান, মহান বিজয় দিবস উপলক্ষে সোমবার দুপুরে চকখোপা গ্রামের মাঠে ঘোড়দৌড় প্রতিযোগিতার আয়োজন করা হয়। এ খেলার প্রধান আকর্ষণ ছিল কিশোরী তাসমিনা আক্তার। তাকে দেখার জন্য বাড়িঘর তালাবদ্ধ করে আশপাশের এলাকার নারী-পুরুষ ও শিশুরা ওই মাঠে জড়ো হন। এ সুযোগে সংঘবদ্ধ চোরেরদল অন্তত ১০টি বাড়ি থেকে টাকা-পয়সা ও সোনার গহনা চুরি করে নিয়ে যায়।
স্থানীয়রা আরও জানান, খুদিয়াডাঙ্গা উত্তরপাড়া গ্রামের আবু তালেব, আব্দুল লতিফ, আশরাফুল ইসলাম, এনতাজ মোল্লা, আয়েন উদ্দিন ও মোজাম্মেল হক এবং চকখোপা গ্রামের আবুল কালাম, তুহিন আলী ও আব্দুল গফুরের বাড়িতে চুরির এ ঘটনা ঘটে।

 

খুদিয়াডাঙ্গা গ্রামের আবু তালেবের পুত্রবধূ রিমা আক্তার বলেন, ঘোড়দৌড় প্রতিযোগিতা দেখার জন্য দুপুর ২টার দিকে বাড়ি তালাবদ্ধ করে সকলেই মাঠে চলে যান। এ সুযোগে চোরেরদল দরজার তালা ভেঙে বাড়ি থেকে ১২০০ টাকাসহ ব্যাংকের গুরুত্বপূর্ণ কিছু কাগজপত্র চুরি করে নিয়ে গেছে।

 

তিনি আরও বলেন, তাঁর প্রতিবেশী আব্দুল লতিফের বাড়ি থেকে ২৫ হাজার টাকা, এনতাজের বাড়ি থেকে ৯০ হাজার টাকা ও সোনার গহনা, আশরাফুলের বাড়ি থেকে সোনার গহনা চুরি করে নিয়ে যায়।
এছাড়া চকখোপা গ্রামের আবুল কালামের বাড়ি থেকে ৪০ হাজার টাকা ও তুহিনের বাড়ি থেকে একটি সোনার চেইন চুরি করে নিয়ে গেছে সংঘবদ্ধ চোরেরদল।

 

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বলেন, বাড়িঘর ফাঁকা থাকায় চুরির ঘটনা ঘটেছে। সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে তদন্ত করা হয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।#

 

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com