সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৬:০২ অপরাহ্ন

মান্দায় মোটরসাইকেল দুর্ঘটনায় যুবকের মৃত্যু

মান্দায় মোটরসাইকেল দুর্ঘটনায় যুবকের মৃত্যু

মান্দা (নওগাঁ) প্রতিনিধি :
নওগাঁর মান্দায় মোটরসাইকেল দুর্ঘটনায় আহত যুবকের মৃত‚্য হয়েছে। গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। সোমবার রাত ৯টার দিকে উপজেলার পীরপালি বাজারের অদুরে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত যুবকের নাম মহব্বত হোসেন হীরা (২৫)। তিনি উপজেলার সদর ইউনিয়নের নলঘৈর গ্রামের আব্দুল হামিদ প্রামানিকের ছেলে। রাত ৯টার দিকে মোটরসাইকেল নিয়ে পীরপালি বাজারে যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে তিনি গুরুতর আহত হন।

 

নিহত হীরার সহপাঠী ফিরোজ হোসেন জানান, সোমবার সন্ধ্যার পর তাঁরা কয়েক বন্ধু মিলে ব্যাডমিন্টন খেলছিলেন। রাত ৯টার দিকে হীরা তাঁর মোটরসাইকেল নিয়ে পীরপালি বাজারে যাচ্ছিলেন। পথে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে গুরুতর আহত হন তিনি।

 

তিনি আরও বলেন, আহত হীরাকে উদ্ধার করে প্রথমে মান্দা হাসপাতালে নেওয়া হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।
মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, রামেক হাসপাতালে ময়নাতদন্ত শেষে নিহতের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com