মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৭:০০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
হরিমোহন স্কলে পদোন্নতিপ্রাপ্তদ শিক্ষকদের সংবর্ধনা ওমিক্রন ঠেকাতে শিবগঞ্জে মাস্ক বিতরণ শিবগঞ্জে বীরমুক্তিযোদ্ধা সনু লাঞ্ছিতের ঘটনায় তদন্ত শুরু শিবগঞ্জে বিভিন্ন ভাতা ভোগীদের আয় বৃদ্ধিমূলক ব্ল্যাকবেঙ্গল ছাগল ও দেশি মুরগি বিষয়ক প্রশিক্ষণ সিভিল সার্ভিসে ১০বছর পদার্পণ, শিবগঞ্জ অফিসার্স ক্লাবের শুভেচ্ছা একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শেষ হচ্ছে আজ সিলেট সানরাইজার্সে খেলবেন সিমন্স নিউজিল্যান্ড মিশন শেষে দেশে ফিরলেন মুমিনুলরা শিবগঞ্জে সাদ্য যোগদানকৃত ডিসি’র গুচ্ছগ্রাম পরিদর্শন ও কম্বল বিতরণ নবীগঞ্জে প্রশাসনের উদ্যােগে প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্পের জন্য সরকারি খাস জমি উদ্ধার
২৪০ চিঠির বিষয়ে কী ব্যবস্থা নেওয়া হয়েছে জানতে মাউশি ডিজিকে দুদকে তলব

২৪০ চিঠির বিষয়ে কী ব্যবস্থা নেওয়া হয়েছে জানতে মাউশি ডিজিকে দুদকে তলব

অল নিউজ ডেস্ক :

বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির অভিযোগের বিষয়ে তদন্ত করে আইনি ব্যবস্থা নিতে বিভিন্ন সময়ে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতরকে (মাউশি) চিঠি দিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

এখন পর্যন্ত মোট ২৪০টি চিঠি পাঠিয়েছে দুদক। কিন্তু প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হয়েছে কি না সে বিষয়ে দুদককে অবহিত করেনি মাউশি। যে কারণে মাউশির মহাপরিচালক (ডিজি) প্রফেসর ড. সৈয়দ মো. গোলাম ফারুককে তলব করেছে সংস্থাটি।

 

বুধবার (২৯ ডিসেম্বর) দুদকের প্রধান কার্যালয়ে তাকে হাজির হতে বলা হয়েছে বলে জানা গেছে। দুদকের ঊর্ধ্বতন একটি সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

 

দুদক সূত্রে জানা গেছে, বিভিন্ন সময়ে দুদকের কাছে মাউশি কর্মকর্তা-কর্মচারীদের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ আসে। এর মধ্যে অনেক অভিযোগ দুদকের তফসিলভুক্ত নয়। ওইসব অভিযোগ তদন্ত করে ব্যবস্থা নেওয়ার সুপারিশ করে মাউশি মহাপরিচালকের কাছে চিঠি পাঠানো হয়।

 

জানা গেছে, বুধবার দুদক সচিব আনোয়ার হোসেন হাওলাদারের নেতৃত্বে উচ্চ পর্যায়ের বিশেষ দলের সদস্যরা মাউশি মহাপরিচালকের কাছে ওই ২৪০ চিঠির ব্যাপারে জানতে চাইবেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com