বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০১:৪০ অপরাহ্ন

মাইক্রোবাসের ওপরে এনার বাস : চালক আটক

মাইক্রোবাসের ওপরে এনার বাস : চালক আটক

অল নিউজ ডেস্ক :
রাজধানীর খিলক্ষেতে হোটেল লা মেরিডিয়ানের সামনে দ্রুতগতিতে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে এনা পরিবহনের একটি বাস আইল্যান্ড ভেঙে পাশের লেনের মাইক্রোবাসের ওপরে উঠে যাওয়ার ঘটনায় বাসচালককে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

 

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) মহাখালী বাস টার্মিনাল থেকে তাকে আটক করা হয়। আটকের বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-১ এর অধিনায়ক (সিও) লে. কর্নেল আব্দুল্লাহ আল মোমেন।

 

তিনি বলেন, খিলক্ষেতে নিয়ন্ত্রণ হারিয়ে এনা পরিবহনের একটি বাস আইল্যান্ড ভেঙে পাশের লেনের মাইক্রোবাসের ওপরে উঠে যাওয়ার ঘটনায় বাসচালককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

এর আগে, আহত মাইক্রোবাসচালক বাদী হয়ে এনা পরিবহনের অজ্ঞাত বাসচালককে আসামি করে মামলা করেন খিলক্ষেত থানায়। রাতে মামলার বিষয়টি নিশ্চিত করেন খিলক্ষেত থানার ইন্সপেক্টর (তদন্ত) আমিনুল ইসলাম।

 

তিনি বলেন, সকাল সাড়ে ৯টায় মহাখালী বাস টার্মিনাল থেকে ছেড়ে যাওয়া এনা পরিবহনের বাসটি উত্তরার দিক থেকে আসা মাইক্রোবাসের ওপরে উঠে যায়। এ ঘটনায় মাইক্রোবাসচালক বাদী হয়ে থানায় মামলা করেছেন। মামলায় এনা পরিবহনের চালককে অজ্ঞাত আসামি করা হয়েছে।

 

মঙ্গলবার সকালে এ দুর্ঘটনা ঘটে। তবে এতে প্রাণহানির কোনও ঘটনা ঘটেনি। দুর্ঘটনার কারণে বিমানবন্দর সড়কের দুই পাশে যানজট দেখা দেয়।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com