সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৪:১৬ অপরাহ্ন

চট্টগ্রামের র‌্যাব সদস্যদের ঘিরে ফেলে হামলা

চট্টগ্রামের র‌্যাব সদস্যদের ঘিরে ফেলে হামলা

র‌্যাবের ব্যবহৃত একটি মাইক্রোবাস ও একটি গাড়ি ভাঙচুর করা হয়।

অল নিউজ ডেস্ক :
চট্টগ্রামের ভুজপুরের সুয়াবিল ইউনিয়নে মাদকবিরোধী অভিযানে হামলার ঘটনা ঘটেছে। এতে দুই র‌্যাব সদস্যসহ তিনজন আহত হয়েছেন । এছাড়া মাদক কারবারিরা র‌্যাবের গাড়িতে ভাঙচুর করেছে।

 

সোমবার সন্ধ্যায় সুয়াবিলের বারমাসিয়া চা বাগানে এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছে র‌্যাব। মঙ্গলবার র‌্যাব-৭ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এস এম ইউসুফ ঢাকা পোস্টকে বলেন, চা বাগান এলাকায় র‌্যাবের পক্ষে থেকে মাদকবিরোধী অভিযান চালানো হয়। এসময় মাদক কারবারীরা র‌্যাবের ওপর হামলা করে। এর পরপরই অভিযান চালিয়ে কয়েকজন মাদক করাবারীকে আটক করা হয়েছে।

 

তিনি আরও বলেন, আমরা তথ্য পেয়েছি হামলায় চা বাগানের শ্রমিকরা জড়িত নন, মাদক কারবারী ও তাদের সহযোগীরা সংঘবদ্ধ হয়ে হামলা চালিয়েছে। তাদের চিহ্নিত করে আটকে অভিযান চলছে।

 

আহতরা হলেন- র‌্যাবের চট্টগ্রাম জোনের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট নিয়াজ মোহাম্মদ চপল (৩০) এবং উপ-সহকারী পরিচালক আব্দুস সামাদ (৪২)। এছাড়া মনতোষ (৫৫) নামে বারমাসিয়া চা বাগানের এক শ্রমিক গুলিবিদ্ধ হয়েছেন।

 

জানা গেছে, আহত নিয়াজকে মঙ্গলবার সকালে হেলিকপ্টারে ঢাকায় নিয়ে সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত সামাদ চট্টগ্রামে সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন আছেন। আহত মনতোষ স্থানীয়ভাবে চিকিৎসাধীন।

স্থানীয় ও র‌্যাব সূত্রে জানা গেছে, সোমবার বিকেলে র‌্যাবের একটি টিম ভুজপুরের বারমাসিয়া চা বাগানের ভেতরে কালীতলা পশ্চিমপাড়া এলাকায় যায়। সেখানে চোলাই মদ তৈরির কারখানা ধ্বংস করে সেখান থেকে বিভিন্ন উপকরণ জব্দ করে এবং একজনকে আটক করে। এরপর তারা আরকেটি চোলাই মদের কারখানায় অভিযান চালায়। সেখান থেকে বিপ্লব নামে একজনকে আটক করে গাড়িতে তোলার সময় ১০০ থেকে ১২০ জন জড়ো হয়ে র‌্যাব সদস্যদের ঘিরে ফেলে। এসময় র‌্যাবের ব্যবহৃত একটি মাইক্রোবাস ও একটি গাড়ি ভাঙচুর করা হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে র‌্যাব সদস্যরা গুলি ছোড়েন। খবর পেয়ে ভুজপুর থানা থেকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

 

ভুজপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেলাল উদ্দিন ফারুকী ঢাকা পোস্টকে বলেন , র‌্যাবের পক্ষ থেকে এখনও কোনো অভিযোগ দেওয়া হয়নি। এ ব্যাপারে বিস্তারিত কিছু বলতে পারবো না।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com