বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০২:৩২ অপরাহ্ন

পদ্মা ব্যাংকে অটোমেটেড চালান সেবা চালু

পদ্মা ব্যাংকে অটোমেটেড চালান সেবা চালু

অল নিউজ ডেস্ক :
পদ্মা ব্যাংক লিমিটেডের ধানমন্ডি শাখায় অটোমেটেড চালান (এ-চালান) আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে। গ্রাহকদের আগ্রহী করতে নানা রকম সচেতনতামূলক পদক্ষেপ নিয়েছে চতুর্থ প্রজন্মের ব্যাংকটি।

 

এখন থেকে গ্রাহকরা কোনো রকম ঝামেলা ছাড়াই এ-চালান সার্ভিসের আওতায় পাসপোর্ট ফি, কোম্পানি আয়কর, ব্যক্তি আয়কর, আমদানি পণ্যের মূসক, কাস্টমস শুল্ক, ভূমি উন্নয়ন কর, দেশজ পণ্য ও সেবার মূসক, আবগারি শুল্কসহ সকল প্রকার সরকারি সেবার ফি জমা জমা দিতে পারবেন। পদ্মা ব্যাংকের যে কোনো শাখায় নগদে বা চেকের মাধ্যমে এ-চালানের অর্থ জমা দেওয়া যাবে।

 

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) ধানমন্ডি শাখায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অটোমেটেড চালান সিস্টেম (এসিএস) আনুষ্ঠানিক উদ্বোধন করেন পদ্মা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. এহসান খসরু।

 

অনুষ্ঠানে তিনি বলেন, শতভাগ ডিজিটালাইজেশনের জন্য কাজ করে যাচ্ছে পদ্মা ব্যাংক। তারই ধারাবাহিকতায় সরকারি সেবা যুক্ত হলো। এখন থেকে গ্রাহকরা নিশ্চিন্তে সরকারি বিভিন্ন বিল পদ্মা ব্যাংকের যে কোনো শাখায় জমা দিতে পারবেন। গ্রাহকদের আর্থিক লেনদেনে স্বাচ্ছন্দ্য দেওয়ার অঙ্গীকার পদ্মা ব্যাংক পরিবারের।

 

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পদ্মা ব্যাংকের চিফ অপারেটিং অফিসার জাবেদ আমিন, এফভিপি ও ক্লাস্টার হেড ঢাকা সাউথ ক্লাস্টার বাসু শেখ ও ধানমন্ডি শাখা প্রধান শ্যামল দত্ত-সহ ব্যাংকের অন্যান্য বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তা ও কর্মচারীরা।

সরকারি সোনালী, জনতা, অগ্রণী, রূপালী ব্যাংক ও আইসিবির মূল মালিকানায় পরিচালিত চতুর্থ প্রজন্মের পদ্মা ব্যাংক লিমিটেড দেশজুড়ে ৫৮টি শাখার মাধ্যমে গ্রাহকদের ব্যাংকিং সেবা দিয়ে যাচ্ছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com