মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৫:৪১ অপরাহ্ন

আরএমপি ও জেলা পুলিশে অভিযানে গ্রেফতার ৩৩ জন ও মাদকদ্রব্য উদ্ধার

আরএমপি ও জেলা পুলিশে অভিযানে গ্রেফতার ৩৩ জন ও মাদকদ্রব্য উদ্ধার

নিজস্ব প্রতিবেদক :

গত ২৪ ঘন্টায় (২৮ ডিসেম্বর ২০২১) রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে মোট ১৮ জনকে আটক করা হয়েছে। রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা-০৪ জন, রাজপাড়া থানা-০২, চন্দ্রিমা থানা-০১ জন, মতিহার থানা-০২ জন, কাটাখালী থানা-০১ জন, শাহমখদুম থানা-০১ জন, এয়ারপোর্ট থানা-০১ জন, পবা থানা-০২ জন, কাশিয়াডাঙ্গা থানা-০২ জন, দামকুড়া থানা-০১ জন ও ডিবি পুলিশ-০১ জনকে আটক করে। যার মধ্যে ১৪ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ০৩ জন মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ০১ জনকে গ্রেফতার করা হয়েছে।

মাদক মামলায় অভিযুক্ত আসামীদের হেফাজত হতে মোট ০৮ গ্রাম হেরোইন ও ১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার হয়।

 

এদিকে গত ২৪ ঘন্টায় (২৯-১২-২০২১ খ্রিঃ) রাজশাহী জেলা পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে মোট ১৫ জনকে আটক করা হয়েছে। রাজশাহী জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ০২ জন, তানোর থানা ০২ জন, মোহনপুর থানা ০১ জন, বাগমারা থানা ০১ জন, দুর্গাপুর থানা ০৩ জন, চারঘাট মডেল থানা ০২ জন ও বাঘা থানা ০৪ জনকে আটক করে। যার মধ্যে ০৪ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ০২ জনকে মাদকদ্রব্যসহ ০৯ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে।

 

মোহনপুর থানা পুলিশ ১নং মোঃ সোহেল রানা(৩১) কে ১১পিচ ইয়াবা এবং ২০গ্রাম হেরোইনসহ আটক করে। দুর্গাপুর থানা পুলিশ ১নং মোঃ জনি(২৪) কে ০৬টি লোহার তৈরী হাসুয়া ও ০৯টি লোহার তৈরী পাতসহ আটক করে। আটককৃতদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com