মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৭:৩০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
হরিমোহন স্কলে পদোন্নতিপ্রাপ্তদ শিক্ষকদের সংবর্ধনা ওমিক্রন ঠেকাতে শিবগঞ্জে মাস্ক বিতরণ শিবগঞ্জে বীরমুক্তিযোদ্ধা সনু লাঞ্ছিতের ঘটনায় তদন্ত শুরু শিবগঞ্জে বিভিন্ন ভাতা ভোগীদের আয় বৃদ্ধিমূলক ব্ল্যাকবেঙ্গল ছাগল ও দেশি মুরগি বিষয়ক প্রশিক্ষণ সিভিল সার্ভিসে ১০বছর পদার্পণ, শিবগঞ্জ অফিসার্স ক্লাবের শুভেচ্ছা একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শেষ হচ্ছে আজ সিলেট সানরাইজার্সে খেলবেন সিমন্স নিউজিল্যান্ড মিশন শেষে দেশে ফিরলেন মুমিনুলরা শিবগঞ্জে সাদ্য যোগদানকৃত ডিসি’র গুচ্ছগ্রাম পরিদর্শন ও কম্বল বিতরণ নবীগঞ্জে প্রশাসনের উদ্যােগে প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্পের জন্য সরকারি খাস জমি উদ্ধার
রাজশাহীতে মাদরাসাছাত্র পারভেজ হত্যায় মামলা

রাজশাহীতে মাদরাসাছাত্র পারভেজ হত্যায় মামলা

রাজশাহী ব্যুরো :

রাাজশাহীতে ক্রিকেট খেলার জের ধরে মাদরাসার ছাত্র পারভেজকে হত্যা করায় খুনিদের শাস্তির দাবিতে পরিবার ও এলাকাবাসী নগরীর বর্ণালীর মোড়ে মানববন্ধন করেছে।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) এ মানববন্ধন করা হয়। এর আগে সোমবার (২৭ ডিসেম্বর) মৃত পারভেজের মা পারভীন বেগম বাদী হয়ে পাঁচ জনের নামে বোয়ালিয়া থানায় মামলা দায়ের করেন।

 

আসামীরা হলেন, নগরীর হেতেমখাঁর মিলনের ছেলে আবির, মনার ছেলে সাকিব, মৃত সূর্যের ছেলে মনা ও মিলন, আমজাদের ছেলে রানা। শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে নগরের কলাবাগান রাজিব চত্বরে সে ছুরিকাঘাত হয়।

 

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানা গেছে, ক্রিকেট খেলার জের ধরে কথা কাটাকাটির এক পর্যায়ে মিলনের ছেলে আবিদ ও মুনার ছেলে শাকিল পারভেজকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় স্থানান্তরের পরামর্শ দেয় চিকিৎসকরা। শনিবার দুপুরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

 

সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত পারভেজ কলাবাগান এলাকার আবুল কালাম আজাদের ছেলে। পরভেজ হাফেজিয়া মাদ্রাসার ছাত্র ছিলেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com