মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৪:৫১ অপরাহ্ন

লঞ্চে আগুন : আরও ২ জনের মরদেহ উদ্ধার

লঞ্চে আগুন : আরও ২ জনের মরদেহ উদ্ধার

অল নিউজ ডেস্ক :
ঝালকাঠিতে সুগন্ধা নদীতে লঞ্চে অগ্নিকাণ্ডের ঘটনায় আরও দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

বুধবার (২৯ ডিসেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলা সদরের কিস্তাকাঠি এলাকার বিষখালী নদীর চর থেকে অজ্ঞাতনামা এক নারীর লাশ উদ্ধার করা হয়। এর প্রায় তিন ঘণ্টা পর বেলা সাড়ে ১১টার দিকে রাজাপুর উপজেলার বড়ইয়া এলাকার বিষখালী নদীর চর থেকে অজ্ঞাতনামা আরেক যুবকের লাশ উদ্ধার করা হয়।

 

এ নিয়ে গত তিন দিনে সুগন্ধা ও বিষখালী নদী থেকে পাঁচটি লাশ উদ্ধার করা হলো। অগ্নিকাণ্ডের ঘটনায় মৃত ব্যক্তির সংখ্যা বেড়ে ৪৪ হলো।

ঝালকাঠি ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা শফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, উদ্ধার হওয়া লাশ দুটি সদর থানার পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে লাশ দুটির পরিচয় এখনো ​জানা যায়নি।

 

ওই নারীর বয়স আনুমানিক ৩৫ বছর এবং পরনে গোলাপি রঙের সালোয়ার-কামিজ আছে। আগুনে ঝলসানো লাশের চিহ্ন দেখে ধারণা করা হচ্ছে, তিনি লঞ্চে অগ্নিকাণ্ডের ঘটনায় নিখোঁজ যাত্রীদের একজন। এদিকে উদ্ধার হওয়া ওই যুবকের বয়স আনুমানিক ৩০ বছর। তাঁর পরনে কালো রঙের জিনসের প্যান্ট ও একটি গেঞ্জি ছিল। তাঁর পকেটে থাকা মানিব্যাগে একটি ছবি পাওয়া গেছে। তবে ছবিটি কার, সেটা এখনো নিশ্চিত করতে পারেনি ফায়ার সার্ভিস।

 

সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. সাইফুল ইসলাম জানান, বিষখালী নদী থেকে উদ্ধার হওয়া দুই লাশের সুরতহাল প্রতিবেদন তৈরির পর ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। লাশের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

 

এদিকে আজ সকাল থেকেই সুগন্ধা ও বিষখালী নদীর বিভিন্ন প্রান্তে ফায়ার সার্ভিসের সদস্যরা ট্রলার ও নৌযান নিয়ে নিখোঁজ যাত্রীদের সন্ধান করছেন। পাশাপাশি কোস্টগার্ডের সদস্যরাও তাঁদের সহায়তা করছেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com