মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৭:৪৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
হরিমোহন স্কলে পদোন্নতিপ্রাপ্তদ শিক্ষকদের সংবর্ধনা ওমিক্রন ঠেকাতে শিবগঞ্জে মাস্ক বিতরণ শিবগঞ্জে বীরমুক্তিযোদ্ধা সনু লাঞ্ছিতের ঘটনায় তদন্ত শুরু শিবগঞ্জে বিভিন্ন ভাতা ভোগীদের আয় বৃদ্ধিমূলক ব্ল্যাকবেঙ্গল ছাগল ও দেশি মুরগি বিষয়ক প্রশিক্ষণ সিভিল সার্ভিসে ১০বছর পদার্পণ, শিবগঞ্জ অফিসার্স ক্লাবের শুভেচ্ছা একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শেষ হচ্ছে আজ সিলেট সানরাইজার্সে খেলবেন সিমন্স নিউজিল্যান্ড মিশন শেষে দেশে ফিরলেন মুমিনুলরা শিবগঞ্জে সাদ্য যোগদানকৃত ডিসি’র গুচ্ছগ্রাম পরিদর্শন ও কম্বল বিতরণ নবীগঞ্জে প্রশাসনের উদ্যােগে প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্পের জন্য সরকারি খাস জমি উদ্ধার
দশম প্রতিষ্ঠা বার্ষিকীতে কেক না কেটে কম্বল বিতরণ করলেন নতুনধারা

দশম প্রতিষ্ঠা বার্ষিকীতে কেক না কেটে কম্বল বিতরণ করলেন নতুনধারা

অল নিউজ ডেস্ক :
নতুনধারা বাংলাদেশ এনডিবি দশম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক না কেটে কম্বল প্রদান কর্মসূচি পালন করবে। একই সাথে কেন্দ্রীয় কমিটি থেকে ৪৪ জেলা ও ১০২ উপজেলাসহ সকল শাখার নেতৃবৃন্দ আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের স্থলে কম্বল প্রদান, ভাসমান-নিরন্নদেরকে খাবার প্রদানসহ বিভিন্ন গণমূখি কর্মসূচি হাতে নিয়েছে। ৩১ ডিসেম্বর দিবাগত রাত ১২ টায় জাতীয় প্রেসক্লাবের সামনে বঞ্চিত মানুষদেরকে কম্বল প্রদানের মধ্য দিয়ে কর্মসূচির উদ্বোধন করবেন নতুনধারার চেয়ারম্যান মোমিন মেহেদী, প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা প্রমুখ।

সুশিক্ষা-সুসমাজ-ধর্ম-মানবতা’র মূল নীতিতে বিশ্বসী স্বাধীনতার স্বপক্ষের রাজনৈতিকধারা নতুনধারা বাংলাদেশ এনডিবি ২০১২ সালের ৩০ ডিসেম্বর আত্মপ্রকাশের পর ২০১৭ সালের ৩০ ডিসেম্বর সকল শর্তপূরণ করে নিবন্ধনের আবেদন করে নির্বাচন কমিশনে। আত্মপ্রকাশের পর থেকে গত ১০ বছরে গণমুখি বিভিন্ন আন্দোলনে নতুনধারার রাজনৈতিক কর্মসূচি ছিলো জনগনের প্রেরণা। বিশেষ করে গ্যাসের দাম বৃদ্ধির প্রতিবাদে চুলা মিছিল, দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে ভূখা মিছিল, দুর্নীতি থামানোর দাবিতে কাফন মিছিল, দ্রব্যমূল্য কমানোর দাবিতে তরকারি মিছিল, ধর্ষণ-খুন কমানোর দাবিতে ঝাড়– মিছিল, গাড়ি ও বাড়ি ভাড়া কমানোর দাবিতে কফিন মিছিল, করোনা পরিস্থিতিতে প্রণোদনার দাবিতে জাতীয় প্রেসক্লাবের সামনে টানা ৭ দিনের অনশনসহ বিভিন্ন কর্মসূচি ছিলো নতুনধারার রাজনৈতিক কর্মীদের ঐক্যবদ্ধতায়। নতুনধারায় যোগ দিতে আগ্রহী স্বাধীনতার স্বপক্ষের যে কোন নাগরিক সরাসরি কার্যালয়ে এসে অথবা ফেসবুক পেইজ-ওয়েব সাইটে অথবা ০১৬১২-৩৭১৭৪১ নম্বরে নাম-ঠিকানা-জাতীয় পরিচয়পত্র নম্বর লিখে দিলেই প্রাথমিক সদস্য করে নেয়া হবে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com