মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৭:৪০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
হরিমোহন স্কলে পদোন্নতিপ্রাপ্তদ শিক্ষকদের সংবর্ধনা ওমিক্রন ঠেকাতে শিবগঞ্জে মাস্ক বিতরণ শিবগঞ্জে বীরমুক্তিযোদ্ধা সনু লাঞ্ছিতের ঘটনায় তদন্ত শুরু শিবগঞ্জে বিভিন্ন ভাতা ভোগীদের আয় বৃদ্ধিমূলক ব্ল্যাকবেঙ্গল ছাগল ও দেশি মুরগি বিষয়ক প্রশিক্ষণ সিভিল সার্ভিসে ১০বছর পদার্পণ, শিবগঞ্জ অফিসার্স ক্লাবের শুভেচ্ছা একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শেষ হচ্ছে আজ সিলেট সানরাইজার্সে খেলবেন সিমন্স নিউজিল্যান্ড মিশন শেষে দেশে ফিরলেন মুমিনুলরা শিবগঞ্জে সাদ্য যোগদানকৃত ডিসি’র গুচ্ছগ্রাম পরিদর্শন ও কম্বল বিতরণ নবীগঞ্জে প্রশাসনের উদ্যােগে প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্পের জন্য সরকারি খাস জমি উদ্ধার
এসএসসি পরীক্ষা শেষে মারা যাওয়া সাফিয়ার জিপিএ ৫ অর্জন

এসএসসি পরীক্ষা শেষে মারা যাওয়া সাফিয়ার জিপিএ ৫ অর্জন

মো: সামিউল ইসলাম, রাজশাহী প্রতিনিধি :
বৃহস্পতিবার প্রকাশি হয় এসএসপি ও সমান পরীক্ষার ফলাফল। এতে জিপিএ ৫ পেয়েছেন সাফিয়া সিলভী। তবে ফলাফল ভালো হলেও বেঁচে নেই সাফিয়া সিলভী। রাজশাহীর বাগমারা উপজেলার পুরান তাহেরপুর গ্রামের শফিকুল ইসলামের মেয়ে সাফিয়া সিলভী। তার মা মরিয়ম খাতুন সে স্কুল শিক্ষিকা। বিয়ের দীর্ঘ সময় পর সাফিয়া সিলভী জন্মগ্রহণ করেন।

 

পরিবারের লোকজনের সঙ্গে কথা বলে জানা যায়, এসএসসি পরীক্ষার তিন দিন আগে সাফিয়া সিলভী হঠাৎ অসুস্থ হয়ে পড়ে। এক বিষয়ের পরীক্ষা দেওয়ার পর তার অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী শহরের একটি বেসরকারি হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য ভর্তি করা হয়। সেখানে পরীক্ষা-নিরীক্ষার পর তার অ্যাপেন্ডিসাইটিস ধরা পড়ে। অসুস্থ হওয়ার পরও সাফিয়া সিলভী পরীক্ষায় অংশগ্রহণ করে। পরীক্ষা শেষে চিকিৎসকের পরামর্শে অস্ত্রোপচারের জন্য তাকে আবারও হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই গত ২৭ নভেম্বর মারা যায় সাফিয়া সিলভী। এসএসসির ফলে সাফিয়া সিলভী প্রতি বিষয়ে এ প্লাস পেয়েছে।

 

সাফিয়ার বাবা শফিকুল ইসলাম বলেন, সাফিয়া সিলভী তাঁদের একমাত্র সন্তান। তাঁদের মেয়ে লেখাপড়ায় খুব ভালো ছিল। সাফিয়াকে নিয়ে তাঁদের অনেক স্বপ্ন ছিল। অসুস্থ অবস্থায় পরীক্ষা দিয়েও সাফিয়া সিলভী ভালো ফলাফল করেছে। এ ফলাফল তাঁদের আবারও কাঁদাল। সাফিয়া এর আগে পিএসসি ও জেএসসি পরীক্ষাতেও ভালো ফল করেন।

 

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com