বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০২:৩০ অপরাহ্ন

শিবগঞ্জে হেরোইন ও আগ্নেয়াস্ত্র সহ আটক ২

শিবগঞ্জে হেরোইন ও আগ্নেয়াস্ত্র সহ আটক ২

মোহাঃ সফিকুল ইসলাম, (চাঁপাইনবাবগঞ্জ) সংবাদদাতা:

শিবগঞ্জে র‌্যাবের পৃথক দুটি  অভিযানে হিরোইন ও আগ্নেয়াস্ত্র সহ দুই জনকে আটক করা হয়েছে। আটককৃত দুইজনের একজন হলো শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নে কানসাট কলোনীপাড়া গ্রারেম মৃত আব্দুর রাজ্জাকের ছেলে কামীম হোসেন(৪২)। অন্যজন হলো একই উপজেলার বিনোদপুর ইউনিয়নের কালিগঞ্জ ইসমাইল বিশ্বাস টোলা গ্রামের বাসির উদ্দিনের ছেলে আরিফুল ইসলাম (৪৩)।

 

র‌্যাবের দুটি পৃথক ুদটি প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে যে গোপন সংবাদের ভিত্তিতে বুধবার গভীর রাতে র‌্যাবের একটি আভিযানিক দল শিবগঞ্জ পৌর এলাকার রসুলপুর মোড়ে কোম্পানী অধিনায়ক মেজর সানরিয়া চৌধুরী ও কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ ওমর আলী এর নেতৃত্বে অভিযান চালিয়ে ১ কেজি ৪৮৫ গ্রাম হেরোইন, ১টি মোবাইল সেট, ১টি সীমকার্ড সহ মোঃ শামিম হোসেন(৪২) কে হাতেনাতে আটক করা হয়।

 

একই সংবাদের ভিত্তিতে বুধবার রাত সাড়ে ১২টার দিকে র‌্যাবের আরো একটি আভিযানিক দল উপজেলার কানসাট ইউনিয়নের কানসাট বাজারে ব্যাটালিয়ন অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল জিয়াউর রহমান তালুকদার, কোম্পানী অধিনায়ক মেজর ে সানরিয়া চৌধুরী ও কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার ওমর আলী এর নেতৃত্বে¡¡ অভিযান চালিয়ে মোঃ আরিফুল ইসলাম (৪৩) এর ভাড়াকৃত ঘরের মধ্যে চৌকির উপর বিছানার নীচ ২টি বিদেশী পিস্তল, ২টি ম্যাগাজিন, ১২ রাউন্ড গুলি, ১টি মোবাইল সেট ও ১টি সীমকার্ড সহ তাকে হাতেনাতে আটক করা হয়।

 

দুটি ঘটনায় শিবগঞ্জ থানায় পৃথক দুটি মামলা হয়েছে এবং আটককৃত ব্যক্তিদ্বয়কে পুলিশের সাহায্যে মামলায় গ্রেফতার দেখিয়ে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

 

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com