বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০২:২১ অপরাহ্ন

স্বাধীনতাবিরোধীরা এখনো দেশ থেকে নিঃশেষ হয়ে যায়নি : প্রাণিসম্পদ মন্ত্রী

স্বাধীনতাবিরোধীরা এখনো দেশ থেকে নিঃশেষ হয়ে যায়নি : প্রাণিসম্পদ মন্ত্রী

অল নিউজ ডেস্ক :
মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, শেখ হাসিনার কারণেই আজ বাংলাদেশের আকাশে বিজয়ের পতাকা সগৌরবে উড়ছে। যুদ্ধাপরাধীদের দম্ভ দেখতে হচ্ছে না। মনে রাখতে হবে, স্বাধীনতাবিরোধীরা এখনো দেশ থেকে নিঃশেষ হয়ে যায়নি।

 

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) বিকেলে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশের (আইইবি) কাউন্সিল হলে ‌বঙ্গবন্ধু ও মহান বিজয় দিবসের তাৎপর্য শীর্ষক আলোচনা সভায় মন্ত্রী এসব কথা বলেন।

 

মুজিববর্ষ ও মহান বিজয়ের সুবর্ণজয়ন্তী উপলক্ষে বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদ আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বলেন, স্বাধীনতাবিরোধীদের উত্তর প্রজন্ম এখনো দেশের বিভিন্ন জায়গায় প্রতিষ্ঠিত রয়েছে। এ জন্য সতর্ক থাকতে হবে, বিজয়ের পতাকা যেন শকুনরা আবার ছিনিয়ে নিতে না পারে।

 

শ ম রেজাউল বলেন, বঙ্গবন্ধু বাঙালি জাতীয়তা বোধের চেতনা থেকে বাঙালি জাতীয়তাবাদ প্রতিষ্ঠা করেছিলেন। তিনি প্রতিষ্ঠা করেছিলেন হিন্দু, মুসলমান, বৌদ্ধ, খ্রিস্টান সবার একটাই পরিচয়, বাঙালি। বাঙালি জাতীয়তাবাদ প্রতিষ্ঠার জন্য বঙ্গবন্ধুকে অনেক লড়াই করতে হয়েছে।

 

বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের সভাপতি অধ্যাপক ড. এম হাবিবুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী মো. আবদুস সবুর।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com